বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ৫ই আশ্বিন ১৪২৫
 
 
বিয়ের প্রলোভন দেখিয়ে এক বছর ধরে ধর্ষণ 
প্রকাশ: ০৩:১২ pm ০৪-১০-২০১৭ হালনাগাদ: ০৩:১২ pm ০৪-১০-২০১৭
 
ময়মনসিংহ প্রতিনিধিঃ
 
 
 
 


ময়মনসিংহের গফরগাঁওয়ে এক গৃহবধুকে বিয়ের প্রলোভন দেখিয়ে এক বছর ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই গৃহবধু গফরগাঁও ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য (মেম্বার) গড়াবেড় গ্রামের বাসিন্দা শামছুল হকের স্ত্রী। এ ঘটনায় মঙ্গলবার রাতে ওই গৃহবধু গফরগাঁও থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত রফিক মিয়া গড়াবেড় গ্রামের আলু কেরানির ছেলে।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, গড়াবেড় গ্রামের বাসিন্দা ইউপি সদস্য শামছুল হক ব্যবসার কারনে শ্রীপুর, মাওনাসহ বিভিন্নস্থানে অবস্থান করেন। এ সুযোগে প্রতিবেশী রফিক মিয়া (৪০) ওই ইউপি সদস্যের বাড়িতে এসে প্রথমে তার স্ত্রী কল্পনা বেগমকে (৩০) নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল।তাতে সাড়া না মেলায় কল্পনার সঙ্গে প্রেমের অভিনয়ের পাশাপাশি বিয়ের আশ্বাস দেয়। এমন প্রতারনায় পড়ে রাজি হয়ে যান ওই গৃহবধু। পরে বছর খানেক ধরে চলে তাদের গোপন মেলামেশা। 

২৯ সেপ্টেম্বর রাতে রফিক আবারো মেলামেশা করতে গেলে রাতেই বিয়ের জন্য চাপ দেন গৃহবধু কল্পনা। ওই রাতেই বিয়ের আশ্বাস দিয়ে মেলামেশা শেষে কৌশলে এলাকা থেকে সটকে পড়ে রফিক।

ধর্ষিতা কল্পনা অভিযোগে বলেন, স্বামী সংসার ভাঙ্গার ভয়ে রফিককে দীর্ঘদিন ধরেই বিয়ের জন্য চাপ দিয়ে আসছিলাম। কিন্তু ২৯ সেপ্টেম্বর রাতে বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে রফিকের সঙ্গে আমার বাক বিতন্ডা হলে বিষয়টি প্রতিবেশীরা জেনে ফেলেন। এখন বৈবাহিক সম্পর্ক ছিন্ন করতে আমার স্বামী অব্যাহতভাবে চাপ দিয়ে আসছে। দীর্ঘদিন আমার সঙ্গে মেলামেশা করে রফিকও পালিয়ে গেছে। এ অবস্থায় আমি বাধ্য হয়ে সুবিচারের আশায় থানায় অভিযোগ দায়ের করেছি।

গফরগাঁও থানার ওসি (তদন্ত) মুর্শেদ হোসেন জানান, অভিযোগ পেয়েছি। তদন্তের জন্য উপ পরিদর্শক মো. সুমন মিয়াকে দায়িত্ব দেয়া হয়েছে। 

দায়িত্বপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা উপ পরিদর্শক মো. সুমন মিয়া জানান, তদন্তের জন্য আজ ঘটনাস্থলে যাব। তদন্তের পর পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরএনপি/পিএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71