বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
বিয়ের ১০ মাসের মাথায় পরকীয়ার জেরে প্রবাসীর স্ত্রী উধাও
প্রকাশ: ০৮:২৪ pm ২২-০৫-২০১৮ হালনাগাদ: ০৮:২৪ pm ২২-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


প্রবাসী স্বামীর সংসারে মাত্র ১০ মাস কাটিয়েই স্বর্ণালংকার নিয়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে স্ত্রী উধাও হওয়ার ঘটনায় তোলপাড় চলছে এলাকায়। এ ঘটনায় স্থানীয় ইউনিয়ন পরিষদ ও থানায় লিখিত অভিযোগ করেছে ক্ষতিগ্রস্ত স্বামীর পরিবার।

ঘটনাটি ঘটেছে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার চর মান্দারী গ্রামের অহিদ উল্যা দেওয়ান বাড়িতে। গৃহবধূ মরিয়ম আক্তার অনামিকা (২০) লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার মধ্য কাঞ্চনপুর গ্রামের ভূঁইয়া গাজী পাটওয়ারীর বাড়ির কুয়েতপ্রবাসী নুর হোসেন রাজুর (২৫) স্ত্রী। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার সত্যতা পেয়েছে।

মঙ্গলবার দুপুরে প্রবাসী রাজুর ছোট ভাই সৌরভ হোসেন জানান, প্রায় ১০ মাস পূর্বে ৭ লাখ টাকা দেনমোহরে তার ভাই নুর হোসেন রাজু বিয়ে করেন মরিয়ম আক্তার অনামিকাকে। রাজু ও তার শ্বশুর অহিদ উল্যা বর্তমানে কুয়েতে রয়েছেন।

সৌরভ জানান, প্রায় এক মাস পূর্বে তাদের টঙ্গীর বাসা থেকে ফরিদগঞ্জে বাবার বাড়িতে বেড়াতে আসেন অনামিকা। ১৭ মে রাতের আঁধারে পরকীয়া প্রেমের টানে অজ্ঞাত ব্যক্তির সঙ্গে বাবার বাড়ি থেকে পালিয়ে যান তিনি। ৭ দিনেও তার খোঁজ না পেয়ে বাধ্য হয়ে সৌরভ ১৬নং রূপসা (দ.) ইউনিয়ন পরিষদে লিখিত অভিযোগ ও ফরিদগঞ্জ থানায় জিডি করেছেন।

গৃহবধূ অনামিকার মা আরজু বেগম বলেন, মেয়ে পালিয়ে গিয়ে আমাদের ও জামাই পরিবারের মানসম্মান কলঙ্কিত করেছে। আমরা তাকে পরিচয় দিতে চাই না। আমরাও মেয়ের সন্ধানে খোঁজখবর নিচ্ছি।

ফরিদগঞ্জ থানার এসআই নাজমুল হুসেন বলেন, অনামিকার পালিয়ে যাওয়ার ঘটনায় তার দেবর সৌরভ হোসেন ফরিদগঞ্জ থানায় জিডি করেছেন। সরেজমিনে তদন্তকালে গৃহবধূর মা পরকীয়ার ঘটনায় মেয়ের পালিয়ে যাওয়ার বিষয়টি আমাদের নিশ্চিত করেছেন। তবে কার সঙ্গে সে পালিয়েছে, তা জানাতে পারেননি। তাকে উদ্ধারে সম্ভাব্য সব পদক্ষেপ নেয়া হচ্ছে।

বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71