বুধবার, ২৩ জানুয়ারি ২০১৯
বুধবার, ১০ই মাঘ ১৪২৫
 
 
বিয়ে নয়, ক্যারিয়ার নিয়ে ভাবছি: তামান্না ভাটিয়া
প্রকাশ: ০৪:৫৮ pm ২৮-০৭-২০১৮ হালনাগাদ: ০৪:৫৮ pm ২৮-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ভারতের সিনেমা জগতের শিল্পীদের বিয়ে করা না-করা নিয়ে সব সময় গুঞ্জন আর গুজবের অন্ত নেই। এই নায়িকা বিয়ে করছেন, অমুকের ঘর ভাঙছে—এমন নানা গল্পের মাঝে গুজব ছড়ালো দক্ষিণের সুপারস্টার তামান্না ভাটিয়ার। অভিনেত্রীর বিয়ে সংক্রান্ত যে গুজব রটেছে, তার যোগ্য জবাব তিনি দিলেন শুক্রবার। 

বিয়ের গুজব প্রসঙ্গে এই অভিনেত্রী লেখেন, একদিন বলবেন অভিনেতা, একদিন বলবেন ক্রিকেটার, একদিন বলবেন ডাক্তার। এসব গুজব শুনে মনে হয় আমি স্বামী কিনতে এসেছি। আমি ভালোবাসায় বিশ্বাসী হলেও আমার নিজের জীবনসংক্রান্ত ভিত্তিহীন খবর আমি একেবারেই পছন্দ করি না। আমি এই মুহূর্তে হ্যাপিলি সিঙ্গল এবং আমার মা-বাবা এখন কোনোভাবেই আমার জন্য পাত্র খুঁজছেন না।

২০১২ সালে তামান্নার সঙ্গে বিরাট কোহলির সম্পর্ক নিয়ে অনেক গুজব রটেছিল, এ ক্ষেত্রে তিনি সেই প্রসঙ্গই টেনে আনেন। এ ছাড়াও সোশাল মিডিয়ায় পাকিস্তানি ক্রিকেটার আব্দুল রাজ্জাকের সঙ্গে ছবি শেয়ার করতে দেখে বিভিন্ন গসিপ কলামে তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছিল।

তামান্না এ দিন জানান, কাজের বাইরে তিনি এই মুহূর্তে একেবারেই কিছু ভাবছেন না। শুক্রবার প্রকাশিত একটা রিপোর্টে জানানো হয়েছিল, আগামী বছর তাঁর বিয়ে ঠিক হয়েছে এবং তাঁর মা রজনী ভাটিয়া তাঁর জামাইয়ের অনেক গুণগান করেছেন- যা সম্পূর্ণ গুজব। অভিনেত্রী তাঁর বিবৃতিতে জানান, বিয়ে ঠিক হলে তিনি নিজেই সকলকে জানাবেন, তার জন্য আগে থেকে ভুলভাল খবর প্রকাশ করার প্রয়োজন নেই।

অন্যদিকে, তামান্না এই মুহূর্তে তেলেগু ছবি 'না.... নুভি'র শুটিংয়ে ব্যস্ত। কঙ্গনা রানাউত অভিনীত হিন্দি ছবি 'কুইন'-এর রিমেক এই ছবি। এ ছাড়াও তাঁকে 'সাই রা নারাসিমহা রেড্ডি' এবং 'এফ২ : ফান অ্যান্ড ফ্রাস্ট্রেশন', 'কানে কালাইমানে' ইত্যাদি ছবিতে দেখা যাবে। 

তামান্না ভাটিয়া এর আগে 'হামশাকাল' এবং 'এনারটেইনমেন্ট'- ইত্যাদি হিন্দি সিনেমায় অভিনয় করেছেন এবং 'বাহুবলী' সিরিজের জন্য খ্যাতি অর্জন করেছেন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71