শনিবার, ২০ অক্টোবর ২০১৮
শনিবার, ৫ই কার্তিক ১৪২৫
 
 
বি এম জে পি’র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
প্রকাশ: ০৩:২২ pm ২৩-০৯-২০১৮ হালনাগাদ: ০৩:৩৮ pm ২৩-০৯-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ঢাকা: শনিবার (২২.০৯.২০১৮) বাংলাদেশ মাইনরিটি জনতা পার্টির প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

খ্যাতিনাম ধর্মগুরু নিত্যানন্দ পুরী মহারাজ কেক কেটে কর্মসূচী শুরু করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ মাইনরিটি জনতা পার্টি’র প্রধান ও সাধারণ সম্পাদক সুকৃতি কুমার মন্ডল, সভাপতি ইন্জিনিয়ার স্বপন কুমার বডুয়া, সহ সভাপতি ড: গোপাল দেবনাথ, ড: মোহ্ম্মদ আব্দুল হাই, সাংগঠনিক সম্পাদক (বিভাগীয়) নিক্সন হালদার, সুশীল মাহাতো, বিকাশ চন্দ্র সরকার সহ আরো অনেকে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কল্যাণ কুমার কিসকু, ট্রাস্টি ইউআরআই (এশিয়া), বিশেষ অতিথি হিসেবে ছিলেন ইউআরআই এর প্রধান সমন্বয়ক (ভারত) ভীশ্বদেব চক্রবর্তী, অমলেন্দু দাশগুপ্ত (চিত্র পরিচালক), স্বপন কুমার সরকার (চিত্র প্রয়োজক) সহ আরো অনেকে।

বিএমজেপি’র প্রতিষ্ঠার প্রথম বর্ষপূতি উপলক্ষে সুকৃতি কুমার মন্ডল বলেন- আমরা ২২শে সেপ্টেম্বর ২০১৭ইং তারিখে এ দলটি ঢাকায় জাতীয় প্রেসক্লাবে প্রতিষ্ঠার পর থেকে সারা বাংলাদেশে আমাদের কার্যক্রম পরিচালনা করে চলেছি। ১৩৭টি উপজেলা কমিটি, ২৭টি জেলা কমিটি, ৪টি মহানগর কমিটি সহ কেন্দ্রীয় কমিটি ও অফিস পরিচালনা করে আসছি।

তিনি আরো বলেন, বি এম জে পি নিয়ে বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে কৌতুহল আছে। যেহেতু আমাদের ধ্যান- ধারণা- উদ্দেশ্য প্রচলিত রাজনৈতিক দলগুলো থেকে একটু আলাদা তাই দেশে-বিদেশে আমাদের নিয়ে ভাবনাও আছে। আমরা এই অল্প সময়ে হলেও দেশের রাজনৈতিক অঙ্গনের ভাবনার মধ্যে আসতে পেরেছি এ্টাই আমদের সাফল্য। আমরা মনে করি এ সাফল্যের মাত্রা আগামীতে আরো বৃদ্ধি পাবে এবং আমাদের উদ্দেশ্য সফল হবে।

আমি আমার দলের পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা জানাচ্ছি ও আর্শীবাদ প্রাথনা করছি।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71