সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
সোমবার, ৬ই ফাল্গুন ১৪২৫
 
 
বৃহত্তর ওয়াশিংটন ডিসি যুবলীগের সভাপতি বিজয়,  সাধারণ সম্পাদক জাহিদ
প্রকাশ: ০৬:২৬ pm ০২-০৬-২০১৬ হালনাগাদ: ০৬:৩১ pm ০২-০৬-২০১৬
 
 
 


ওয়াশিংটন ডিসি, যুক্তরাষ্ট্র: গ্রেটার ওয়াশিংটন আওয়ামী যুবলীগেরর জাঁকজমক ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আগামী তিন বছরের জন্য দেওয়ান আরশাদ আলী বিজয়কে সভাপতি ও জাহিদ হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে বিনা প্রদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

সম্মেলনের উদ্ভোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ যুক্তরাষ্ট্রের আহ্বায়ক এ কে এম তরিকুল হায়দার চৌধুরী। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ইউএস এর যুগ্ম-আহবায়ক বাহার খন্দকার সবুজ।

স্থানীয় সময়  ৩০ মে আজাইল ওয়ানটেক মিলনায়তনে  এ সম্মেলন অনুষ্ঠিত  হয়।

বক্তব্য রাখছেন মেট্রো ওয়াশিংটন আওয়ামীলীগের আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক  দস্তগীর জাহাঙ্গীর

গ্রেটার ওয়াশিংটন যুবলীগের আহ্বায়ক দেওয়ান আরশাদ আলী বিজয় সভাপতিত্বে ও  গ্রেটার ওয়াশিংটন যুবলীগের  যুগ্ম আহ্বায়ক জাহিদ হুসেনের সঞ্চালনায়  সম্মেলনে প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশে আওয়ামী পরিবারে সকল আগাছা উপড়ে ফেলার প্রত্যয় ঘোষণার দেন বক্তারা।

প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেস্টা সজিব ওয়াজেদ জয়ের নামে মিথ্যা সংবাদ পরিবেশনার তীব্র প্রতিবাদ করেন  বক্তারা।
"আওয়ামী পরিবার একতাবদ্ধ থাকলে আমাদের কেও হাড়াতে পারবে না" সজিব ওয়াজেদ জয়ের বানীর উপর বিশেষ গুরুত্ব আরোপ করে একতাবদ্ধ আওয়ামী পরিবার গড়ার আহ্বান জানান বক্তারা।

প্রধান অতিথির বক্তৃতায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রভাবশালী প্রেসেডিয়াম সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এমপি বলেন, ইউএসতে একটা মাত্র কমিটিই আওয়ামী যুবলীগ কতৃক অনুমোদিত যার আহ্বায়ক হলেন এ কে এম তরিকুল হায়দার চৌধুরী। আওয়ামী যুবলীগের এই প্রভাবশালী নেতা হুশিয়ারি উচ্চারণ করে বলেন, যারা এখানে অন্য কোন কমিটির নামে বিভ্রান্তি সৃষ্টি করছেন তারা আওয়ামী যুবলীগের কেউ নন। তিনি সকল কে এ কে এম তরিকুল হায়দার চৌধুরীর নেতৃত্বাধীন কমিটিতে যোগ দিয়ে কাজ করার নির্দেশ দেন। মূল সংগঠন ইউএস আওয়ামীলীগেরর প্রতিও তিনি আহ্বান জানান যাতে তারা এ কে এম তরিকুল হায়দার চৌধুরীর নেতৃত্বাধীন কমিটির বাইরে অন্য কোন কমিটি কে প্রাধান্য না দেন। 
মেট্রো ওয়াশিংটন নামক  আওয়ামী যুবলীগ কমিটির নেতৃবৃন্দ দুপুরে নুরুন্নবী চৌধুরী শাওন এমপি সাথে দেখা করেন।  নুরুন্নবী চৌধুরী শাওন এমপি তাদের সকলকে দেওয়ান আরশাদ আলী বিজয়ের নেতৃত্বে আওয়ামীযুবলীগ কমিটিই এক মাত্র বৈধ্য কমিটি বলে তাদেরকে জানান। আর যুবলীগ করতে হলে গ্রেটার ওয়াশিংটন আপ্যামী যুবলীগের নেতৃত্বকে মেনে নিয়ে রাজনীতি করার পরমর্শ দেন।

জাতীয় সংগীত গাইছেন যুবলীগ নেতারা

সম্মেলনে বিশেষ অতিথি ছিলে মেট্রো ওয়াশিংটন আওয়ামীলীগের  সাবেক  সভাপতি বীর মুক্তিযুদ্ধা আলাউদ্দিন আহমেদ, ম্যারীল্যান্ড আওয়ামীলীগের সভাপতি  মোঃ শেখ সেলিম, মেট্রো ওয়াশিংটন আওয়ামীলীগের সহসভাপতি এডঃ অমর ইসলাম, আনিসুর রহমান মিঠূ, জীবক কুমার বড়ুয়া ,মেট্রো ওয়াশিংটন আওয়ামীলীগের আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক  দস্তগীর জাহাঙ্গীর, ভার্জিনিয়া ষ্টেট আওয়ামীলীগের সভাপতি একে এম আজাদ,   ভার্জিনিয়া আওয়ামী সেচ্ছাসেবকলীগের সভাপতি আবুল মনসুর, সাধারণ সম্পাদক ওসমান খান মুন্সী, সহ সভাপতি মোঃ আলতাফ হোসেন আতিকুর 
যুক্তরাষ্ট্র আওয়ামীলীগের সদস্য রহমান সুজন, আওয়ামী যুবলীগ ইউএস এর সদস্য একরামুল হক সাবু , সাইফুল্লাহ ভুইয়া, মোঃরিয়াযুল কাদির লস্কর মিঠূ সদস্য, ফ্লোরিডা যুবলীগের সভাপতি  দেওয়ান চৌধুরী , নিউ ইয়র্ক স্টেট যুবলীগের আহ্বায়ক খন্দকার যাহিদুল ইসলাম, ম্যানহাটন যুবলীগের আক্তারুজ্জামান রাজা । 

 বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের পতাকা উত্তলোনের মধ্যদিয়ে সম্মেলনের শুভ উদ্ভোদন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ইউএস এর আহ্বায়ক এ কে এম তরিকুল হায়দার চৌধুরী।

সম্মেলনের দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্র যুবলীগের আহ্বায়ক এ কে এম তরিকুল হায়দার চৌধুরী। আগামী তিন বছরের জন্য গ্রেটার ওয়াশিংটন ডিসি যুবলীগের আহ্বায়ক  দেওয়ান আরশাদ আলী বিজয়কে সভাপতি ও জাহিদ হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয় ,  সাধারণ সম্পাদক জাহিদ৩১ সদস্যের এই কমিটিকে অনুমোদন দেয়া হয়।  

এইবেলা ডটকম/সংবাদ বিজ্ঞপ্তি/আরকেএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71