শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯
শনিবার, ৬ই মাঘ ১৪২৫
 
 
বেনাপোল ও শার্শায় জাতীয় শিশু দিবস পালিত 
প্রকাশ: ১০:২৩ pm ১৭-০৩-২০১৮ হালনাগাদ: ১০:২৩ pm ১৭-০৩-২০১৮
 
বেনাপোল প্রতিনিধি
 
 
 
 


বঙ্গবন্ধু শেখ মুজিবুর  রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে বেনাপোল ও শার্শায়।

উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, বেনাপোল কাস্টমস হাউস ও বেনাপোল পৌর সভা পৃথকভাবে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির আয়োজন করে। 

সকালে দিবসটি উপলক্ষে শার্শা উপজেলা পরিষদ মিলনায়তনে  সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের নেতৃত্বে শিশু সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে ওই স্থান থেকে একটি আনন্দ র‌্যালি শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক ঘুরে উপজেলা চত্বরে এসে শেষ হয়। সেখানে শিশু চিত্রাংকন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়। 

এসময় উপজেলা প্রশাসক পুলক কুমার , উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, ভাইস চেয়ারম্যান মেহেদী হাসানসহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।

বেনাপোলে পৌর সভার মেয়র আশরাফুল  আলম লিটন’র নেতৃত্বে র‌্যালী আলোচনা সভা ও চিত্রাংকন, রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় বেনাপোল পৌর অডিটরিয়ামে। বেনাপোল কাস্টমস হাউসে কমিশনার বেলাল হোসেন চৌধুরীর নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন,  কবিতা, চিত্রাংকন, রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী, মিলাদ ও বিশেষ প্রার্থনা, অনুষ্ঠিত হয় । কাস্টমস অফিসার্স  ক্লাব এই অনুষ্ঠানের আয়োজন করেন। এ সময় কাস্টমস এর অতিরিক্ত কমিশনার জাকির হোসেন, ডেপুটি কমিশনার মারুফুর রহমান, ডিপুটি কমিশনার সাইদ আহমেদ রুবেল, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি গোলাম মোর্তজা ও সাধারন সম্পাদক মোস্তফা আব্দুল আল মামুন বক্তব্য রাখেন।

নি এম/মহসিন

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71