বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ১লা অগ্রহায়ণ ১৪২৫
 
 
বেলকুচিতে ৪০ ভুয়া ইবতেদায়ী পরীক্ষার্থী বহিস্কার
প্রকাশ: ০৫:৪৭ pm ২১-১১-২০১৭ হালনাগাদ: ০৫:৪৭ pm ২১-১১-২০১৭
 
সিরাজগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


সিরাজঞ্জের বেলকুচিতে ইবতেদায়ী পরীক্ষা দেয়ার সময় ৬টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪০ জন ভুয়া পরীক্ষার্থী সনাক্ত ও তাদের বহিস্কার করা হয়েছে এবং ১জন শিক্ষককে আটক করা হয়েছে।
  
মঙ্গলবার বেলা ১২টার দিকে উপজেলার উপজেলার দেলুয়া ইসলামিয়া সিনিয়র মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দেয়ার সময় এসব শিক্ষার্থীকে আটক করা হয়। 

বেলকুচি উপজেলার সহকারী কমিশনার (ভুমি) মোছাঃ আফসানা ইয়াসমিন এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার দুপুরে ওই পরীক্ষা কেন্দ্রটি পরিদর্শনে গিয়ে রাজাপুর স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার ৫, চালা ইসলামিয়া বালিকা দাখিল মাদ্রাসার ৫, উত্তর বানিয়াগাঁতী ইবতেদায়ী মাদ্রাসার ৫, দক্ষিণ বানিয়াগাঁতী স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার ৪, বিশ্বাসবাড়ী দাখিল মাদ্রাসার ১২ ও ভাঙ্গাবাড়ী স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার ৯ ভুয়া পরীক্ষার্থীকে সনাক্ত করা হয়। 

মূল পরীক্ষার্থীর পরিবর্তে ৬ষ্ঠ থেকে ৭ম শ্রেণির এসব শিক্ষার্থীকে আটক করে কেন্দ্র সচিব মোঃ নুরুল ইসলামের হেফাজতে রাখা হয়েছে। পরে উপজেলা সমাজসেবা কর্মকর্তা জেল হোসেনের মাধ্যমে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

এছাড়াও এ ঘটনার সাথে জড়িত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানান তিনি। 

এ  অভিযানে আরো উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কমকর্তা এস এম গোলাম রেজা , প্রাথমিক শিক্ষা  কমকর্তা  ফজলুর  রহমান ও  থানার শিশু বিষয়ক কমকর্তা এসআই আব্দুল আলীম ।

সি/আরডি/
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71