বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮
বুধবার, ১১ই আশ্বিন ১৪২৫
 
 
বেলকুচি পৌরসভার ১৭টি উন্নয়ন কাজের উদ্ভোধন
প্রকাশ: ০৫:২৭ pm ০৩-১২-২০১৭ হালনাগাদ: ০৫:২৭ pm ০৩-১২-২০১৭
 
সিরাজগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভার তৃতীয় নগর পরিচালনা ও অবকাঠামো উন্নিতকরন প্রকল্প (ইউজিআইআইপি-৩), বাংলাদেশ জলবায়ু ট্রাষ্ট ফান্ড ও পৌরসভার নিজস্ব অর্থায়নে ১৬ কোটি টাকা ব্যায়ে ১৭টি উন্নয়ন মূলক কাজের উদ্ভোধন করেন সাবেক মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রী, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ আব্দুল লতিফ বিশ্বাস।
 
রবিবার সকালে বেলকুচি পৌরসভার ক্ষিদ্রমাটিয়া গরুর হাট রাস্তা নির্মান, সোহাগপুর হাটের সেট ঘর নির্মান, ড্রেনের নির্মান কাজ, রাস্তার নির্মান কাজ, আনন্দ গেট রাস্তা নির্মাণসহ মোট ১৭টি উন্নয়ন মুলক কাজের উদ্ভোধন করা হয়। 

এসময় প্রধান অতিথির বক্তব্যে আব্দুল লতিফ বিশ্বাস বলেন, আওয়ামীলীগ দেশের উন্নয়ন অগ্রগতীতে বিশ্বাসী। দেশ ও মানুষের প্রতি অকৃত্তিম ভালবাসা থাকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিষ্ঠিত সোনার বাংলা তার যোগ্য কণ্যা শেখ হাসিনার নেতৃত্বে একের পর এক পৃথিবীতে অসাম্য জাতি হিসেবে প্রতিষ্ঠিত লাভ করে যাচ্ছে। তবে কোন-কোন অগ্রহনযোগ্য জনপ্রতিনিধিদের কার্যক্রম দলকে যেমন বিকোশিত করতে বাধা হয়ে দাড়িয়েছে, উন্নয়নেও ভাটা পড়েছে। ঐসব মোকাইম্যা এমপিদের জনগন এখন বোঝা মনে করে। তাদের দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সম্ভব নয়। যারা এমপি হয়ে জনগনের পাশে না থেকে ঢাকায় নিজের ব্যবসা-বানিজ্য নিয়ে ব্যস্ত থাকে তাদের দিয়ে অন্যান্য দলের প্রার্থীর সাথে নির্বাচন সম্ভব নয়। তাই নির্বাচনে বিজয়ী হতে হলে যারা উন্নয়ন অগ্রগতি ও মাটি এবং মানুষের সাথে মিশে থেকে কাজ করবে তাদেরকেই আওয়ামীলীগ সভানেত্রী আগামীতে মনোনয়ন দেবেন। উড়ে এসে জুড়ে বসা হাইব্রিডদের আর জনগন দেখতে চায়না। 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইউসুফজী খান, উপদেষ্টা আলহাজ্ব গাজী সাইদুর রহমান, পৌর মেয়র বেগম আশানুর বিশ্বাস, পৌরসভার প্রকৌশলী আব্দুর রাজ্জাক, সহকারী প্রকৌশলী নাসরিন আক্তার, গাজী লুৎফর রহমান মাখন, আব্দুল হান্নান তালুকদার, আল মাহমুদ রহমান মন্ত্রী, কাউন্সিলর ফজলুর রহমান, শহিদুল ইসলাম, আতাব আলী প্রমানিক প্রমুখ।
 
সিএ/এসেক 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71