শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯
শনিবার, ৪ঠা ফাল্গুন ১৪২৫
 
 
বেসিসের দায়িত্ব নিলেন মোস্তফা জব্বার
প্রকাশ: ০৬:০২ pm ২৭-০৬-২০১৬ হালনাগাদ: ০৬:০২ pm ২৭-০৬-২০১৬
 
 
 


 

নিজস্ব প্রতিবেদক: দেশের সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তিনির্ভর সেবা খাতের শীর্ষস্থানীয় বাণিজ্য সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস’র (বেসিস)২০১৬-১৯ মেয়াদের কার্যনির্বাহী পরিষদে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোস্তাফা জব্বার (আনন্দ কম্পিউটার্স)।

আজ সোমবার নির্বাচিত পরিচালকদের মধ্য থেকে কর্মকর্তা নির্বাচন অনুষ্ঠিত হয়। এর আগে কাওরান বাজারস্থ বিডিবিএল ভবনের বেসিস অডিটোরিয়ামে গত ২৫ জুন (শনিবার) অনুষ্ঠিত বেসিস কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের ফলাফল প্রাথমিকভাবে জানানো হয়।

নতুন কমিটিতে জ্যেষ্ঠ সহ-সভাপতি হিসেবে রাসেল টি আহমেদ (টিম ক্রিয়েটিভ), সহ-সভাপতি পদে এম রাশিদুল হাসান (সিসটেক ডিজিটাল লিমিটেড) এবং ফারহানা এ রহমান (ইউওয়াই সিস্টেমস লিমিটেড) নির্বাচিত হয়েছেন।

গত ২৫ জুন (শনিবার) ভোটারদের সরাসারি ভোটে নির্বাচিত উত্তম কুমার পাল (বেস্ট বিজনেস বন্ড লিমিটেড), মোস্তাফিজুর রহমান সোহেল (অ্যাডভান্সড ইআরপি বিডি লিমিটেড), সৈয়দ আলমাস কবীর (মেট্রোনেট বাংলাদেশ লিমিটেড), সোনিয়া বশির কবির (মাইক্রোসফট বাংলাদেশ লিমিটেড) ও রিয়াদ এস এ হুসেইন (ম্যাগনিটো ডিজিটাল) পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন।

নবনির্বাচিত সভাপতি মোস্তাফা জব্বার বলেন, ‘আমরা আমাদের দেশ, দেশের সফটওয়্যার ও সেবা খাতের পক্ষে ইশতেহার ঘোষণা করেছিলাম। দায়িত্ব নেয়ার পর আমাদের প্রধান কাজ হবে সেই ইশতেহার বাস্তবায়ন করা। বিদেশিদের হাত থেকে দেশের সফটওয়্যার ও তথ্যপ্রযুক্তি খাতকে বাঁচাতে পারলেই আমাদের এই খাতের উন্নয়ন হবে। সেই লক্ষ্য নিয়েই আমরা এগিয়ে যাবো।’

শিগগিরই আনুষ্ঠানিকভাবে বর্তমান কার্যনির্বাহী পরিষদ নতুন পরিষদের কাছে দায়িত্ব হস্তান্তর করবেন।


এইবেলা ডটকম/ এটি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71