রবিবার, ১৮ নভেম্বর ২০১৮
রবিবার, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫
 
 
বেসিসের নির্বাচন শুরু
প্রকাশ: ১০:০০ am ২৫-০৬-২০১৬ হালনাগাদ: ১০:০০ am ২৫-০৬-২০১৬
 
 
 


নিজস্ব প্রতিবেদক: দেশের সফটওয়্যার ও আইটিইএস শিল্পের শীর্ষস্থানীয় বাণিজ্য সংগঠন ‘বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস)’ ২০১৬-১৯ মেয়াদের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন  ১০ টায় শুরু হয়েছে।

রাজধানীর কারওয়ান বাজারে বেসিস কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলবে। ভোট গ্রহণের পরই তা গণনা করা হবে এবং আজই ফলাফল প্রকাশ করা হবে।

বেসিসের এবারের নির্বাচনে ভোটারের সংখ্যা ৫১৬। এর মধ্যে সাধারণ সদস্য ৩৬৮ ও সহযোগী সদস্য ১৪৮ জন। বেসিসের মোট সদস্যসংখ্যা প্রায় এক হাজার ১০০।

নির্বাচনে কার্যনির্বাহী কমিটির ৯টি পদে এবার লড়ছেন ২২ জন প্রার্থী। মূলত ডিজিটাল ব্রিগেড এবং দ্য চেঞ্জ মেকার্স নামের দুটি প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা হবে বলে সাধারণ ভোটাররা মনে করছেন।

ডিজিটাল ব্রিগেডের নেতৃত্ব দিচ্ছেন আনন্দ কম্পিউটার্সের মোস্তাফা জব্বার। অপরদিকে দ্য চেঞ্জ মেকার্সের নেতৃত্বে আছেন মাইক্রোসফট বাংলাদেশ লিমিটেডের সোনিয়া বশির কবির।

ডিজিটাল ব্রিগেডের অন্য প্রার্থীরা হলেন রাসেল টি আহমেদ, ফারহানা এ রহমান, এম রাশিদুল হাসান, মো. মোস্তাফিজুর রহমান, রিয়াদ এস এ হোসাইন, এ কে এম আহমেদুল ইসলাম, দেলোয়ার হোসেন ও সহযোগী সদস্য উত্তম কুমার পাল।

অপরদিকে দ্য চেঞ্জ মেকার্সের অন্য প্রার্থীরা হলেন মোস্তফা রফিকুল ইসলাম, সৈয়দ আলমাস কবির, সুফি ফারুক ইবনে আবু বকর, আজমল হক, নাজমুল করিম চৌধুরী, সাব্বির রহমান, মো. সাইদুল ইসলাম মজুমদার ও সহযোগী সদস্য জামান খান।

দুই প্যানেলের ১৮ প্রার্থীর বাইরে চারজন স্বতন্ত্র প্রার্থী হলেন মো. এনামুল হক, রাশাদ কবির, খন্দকার আবদুল হাফিজ ও আবদুল মতিন ভূঁইয়া।

এইবেলা ডটকম/আরকেএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71