বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ১লা অগ্রহায়ণ ১৪২৫
 
 
বেস্ট পারফরমেন্স অ্যাওয়ার্ড অর্জন করেছে বাংলাদেশ
প্রকাশ: ০৫:৩১ pm ০৮-০৩-২০১৮ হালনাগাদ: ০৫:৩১ pm ০৮-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ইউজিসি এর নেতৃত্বে ৩২-সদস্য বিশিষ্ট বাংলাদেশের এক প্রতিনিধিদল ১১ তম সাউথ এশিয়ান ইউনিভার্সিটিজ ফেস্টিভ্যাল (এসএইউএফইএসটি)- ২০১৮ অংশগ্রহণ করে বেস্ট পারফরমেন্স অ্যাওয়ার্ড অর্জন করেছে। 

ভারতের গুজরাটে অবস্থিত গানপাত বিশ্ববিদ্যালয়ে ০২-০৬ মার্চ ১১তম সাউথ এশিয়ান ইউনিভার্সিটিজ ফেস্টিভ্যাল-২০১৮ অনুষ্ঠিত হয়। মোঃ শাহীন সিরাজ, উপ-সচিব, ইউজিসি, মৌলি আজাদ, সিনিয়র সহকারী সচিব, ইউজিসি এবং মোঃ মামুন, সহকারি সচিব, ইউজিসি টিম ম্যানেজার হিসেবে প্রতিনিধি দলে অংশগ্রহণ করেন। এওয়ার্ড প্রদান অনুষ্ঠানে ড. মোঃ ফখরুল ইসলাম অংশগ্রহণকারী দেশসমূহের পক্ষে গেস্ট অব অনার হিসেবে বক্তব্য প্রদান করেন।

খুলনা বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, বাংলাদশে টেক্সটাইল বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম বিশ্ববিদ্যালয়, ব্র্যাক ইউনিভার্সিটি, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়, বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজি এবং সাউথইস্ট ইউনভার্সিটি-এর মোট ২৬ জন শিক্ষার্থী লাইট ভোকাল, সোলো সং, গ্রুপ সং, ক্লাসিক্যাল ড্যান্স, ইলোকিউশন, পোস্টার মেকিং, ফটোগ্রাফি, ডিবেট, ক্লেমডেলিং সহ প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করনে এবং বেস্ট পারফরমেন্স এওয়ার্ড অর্জন করনে। বাংলাদেশসহ ৮টি দেশের প্রায় ৬৫০ জন শিক্ষার্থী এবারের প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

দক্ষিণ এশীয় দেশসমূহরে মধ্যে শিক্ষা, সামাজিক, সাংস্কৃতিক ও র্অথনৈতিক ক্ষেত্রে সক্রিয় সহযোগিতা ও পারস্পারিক সহায়তার আলোকে সাউথ এশিয়ান ইউনিভার্সিটিজ ফেস্টিভ্যাল আয়োজন করা হয়ে থাকে।

আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71