মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ২৯শে কার্তিক ১৪২৫
 
 
ব্যাংক কর্মকর্তার আঙুল ফাটালেন সার্জেন্ট-কনস্টেবল
প্রকাশ: ০৪:৫৪ pm ২২-০৭-২০১৮ হালনাগাদ: ০৪:৫৪ pm ২২-০৭-২০১৮
 
গাজীপুর প্রতিনিধি
 
 
 
 


গাজীপুরের টঙ্গীর সাতাইশ এলাকায় পিটিয়ে সোনালী ব্যাংকের এক কর্মকর্তার আঙুল ফাটিয়ে দিয়েছেন সার্জেন্টসহ দুই পুলিশ সদস্য। এ ঘটনায় ওই সার্জেট এবং এক কনস্টেবলকে প্রত্যাহার করা হয়েছে। 

রবিবার সকালে গাজীপুরের টঙ্গীর সাতাইশ এলাকায় এই মারধরের ঘটনা ঘটে। 

মারধরে আহত ব্যক্তির নাম মো. আমির হোসেন (৪৫)। তিনি টঙ্গীর সাতাইশ ব্যাংকপাড়া এলাকার বাসিন্দা। আমির হোসেন সোনালী ব্যাংকের গাজীপুরের বোর্ডবাজার জাতীয় বিশ্ববিদ্যালয় শাখার জ্যেষ্ঠ কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ব্যাংক কর্মকর্তা আমির হোসেন সকালে বাড়ি থেকে বের হয়ে রিকশায় ব্যাংকের উদ্দেশে রওনা দেন। যাওয়ার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সাতাইশ রোডের মাথায় পৌঁছালে সেখানে কর্তব্যরত সার্জেট মো. ফিরোজ এবং কনস্টেবল শ্যামল দত্ত রিকশাটির গতিরোধ করেন। এ সময় রিকশাটি আর যেতে দেওয়া হবে না বললে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ সময় যাত্রী আমির হোসেন পুলিশ সদস্যদের বলেন, তিনি ভাড়া দিয়ে চলে যাচ্ছেন। তাঁরা পরে রিকশাটিকে সরিয়ে দিক। এ কথা বলার সঙ্গে সঙ্গে আমির হোসেনকে গালিগালাজ করতে থাকেন সার্জেন্ট ফিরোজ ও কনস্টেবল শ্যামল। তাঁরা উত্তেজিত হয়ে আমির হোসেনকে বেদম মারধরও করেন। আশপাশের লোকজন ছুটে এসে ঘটনার প্রতিবাদ জানান। তাঁরা দুই পুলিশ সদস্যকে অবরুদ্ধ করেন।

খবর পেয়ে টঙ্গী থানার পুলিশ ও ট্রাফিক পুলিশের অন্য সদস্যরা ঘটনাস্থলে আসেন। তাঁরা দুই পুলিশ সদস্যকে উদ্ধার করেন। একই সঙ্গে আহত ব্যাংক কর্মকর্তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে পাঠিয়ে দেন।

গাজীপুর ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ সুপার মো. সালেহ উদ্দিন আহমেদ বলেন, এ ঘটনায় সার্জেট ফিরোজ ও কনস্টেবল শ্যামল দত্তকে প্রত্যাহার করে গাজীপুর পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

নি এম/
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71