সোমবার, ০১ জুন ২০২০
সোমবার, ১৮ই জ্যৈষ্ঠ ১৪২৭
সর্বশেষ
 
 
ব্রাহ্মণবাড়িয়ায় স্বর্ণ ব্যবসায়ী শ্রী মিহির দেবের উপর হামলার চেষ্টা !
প্রকাশ: ১১:৪২ pm ১০-০৫-২০২০ হালনাগাদ: ১১:৪২ pm ১০-০৫-২০২০
 
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
 
 
 
 


ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা সাব রেজিস্ট্রার জনাব মিজারুল ইসলাম এর দুর্নীতির বিরুদ্ধে রিপোর্ট করার কারণে কয়েকজন দলিল লেখক মিহির দেবের দোকান "জয় স্বর্ণ শিল্পালয়ে" হামলা এবং লুটপাট করতে চাইছিল!

আশেপাশের দোকানদারের সহযোগিতা এবং সাক্ষীগণের সহযোগিতায় প্রাণে বেঁচে গেলেন মিহির দেব! মিহির দেব পেশায় একজন ব্যবসায়ী ও সাংবাদিক।

রবিবার (১০ মে) দুপুর ৩টায় নাসিরনগরে ঘটনাটি ঘটেছে।

মিহির দেব নাসিরনগর উপজেলার মৃত জহরলাল দেবের ছেলে।

জানা যায়, কিছু দিন আগে নাসিরনগর সাবরেজিষ্ট্রার সাহেবের বিরুদ্ধে ফেইসবুকে লেখালেখি করার কারণে দলিল লেখক বশির আল হেলাল গং মিহির দেবের স্বর্ণের দোকানে এসে তাকে উক্ত সংবাদ না পরিবেশন করার জন্য উৎকোচ প্রদানের চেষ্ঠা করে। তিনি উৎকোচ গ্রহণ না করায় মিহির দেব ও সাক্ষী নিহারেন্দু চক্রবর্তীর বিরুদ্ধে নাসিরনগর থানায় জিডি করে। বশির আল হেলাল মিহিরকে উৎকোচ প্রদানের মোবাইলে ধারনকৃত ভিডিও ফেইসবুকে আসায় ১-৪ নং বিবাদীগণ ১০/০৫/২০২০ইং তারিখ দুপুর অনুমান ০৩:১০ ঘটিকায় তার জয় স্বর্ণ শিল্পালয় নামীয় দোকান ঘরে এসে মিহির দেবকে বলে মালুয়ানের বাচ্চা বেশী বাড়াবাড়ি করছিস। এর পরিনাম ভয়াবহ হবে। মেরে দেশ ছাড়া করবো। মিহির দেব প্রতিবাদ করলে সকল বিবাদীগণ মারপিট করিতে উদ্যত হয়। তখন আশপাশের সাক্ষীগণ এসে মিহির দেবকে বিবাদীদের কবল থেকে রক্ষা করে।

এ ব্যাপারে নাসিরনগর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71