বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ২৯শে অগ্রহায়ণ ১৪২৫
 
 
বড়াইগ্রামে নারীসহ হিজবুত তাওহিদের ১৯ কর্মী আটক
প্রকাশ: ১০:৫৯ am ১৫-০৯-২০১৮ হালনাগাদ: ১০:৫৯ am ১৫-০৯-২০১৮
 
নাটোর প্রতিনিধি
 
 
 
 


নাটোরের বড়াইগ্রামে জঙ্গি সন্দেহে তিন নারীসহ ১৯ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাতে উপজেলার মাঝগাঁও ইউনিয়নের নোটাবাড়ীয়া গ্রামের একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা নিজেদের হিজবুত তাওহিদের কর্মী দাবি করেছেন বলে জানিয়েছে পুলিশ।

আটক ব্যক্তিরা হলেন—উপজেলার নোটাবাড়ীয়া গ্রামের সোহেল রানা (৩৫), জাহাঙ্গীর আলম (৩০), আব্দুস সালাম (৩৫), বনপাড়া পৌরসভার দিয়ারপাড়া গ্রামের বিপ্লব হোসেন (৩২) ও তার ভাই আব্দুর রাজ্জাক (২৮), সাজ্জাদ হোসেন (৩০), বনপাড়া গ্রামের শফিকুল ইসলাম (৩৯), কালিকাপুর গ্রামের আব্দুস সবুর খান (৩৫), আগ্রাণ গ্রামের বাদশা মিয়া (৪৪); পাবনার চাটমোহরের চকপাড়া গ্রামের আকরাম হোসেন (৩৫), সদর থানার চরগোবিন্দপুর গ্রামের রফিকুল ইসলাম (৩১), রাজশাহী জেলার রাজপাড়া থানার বিলশিমলা গ্রামের আসাদুজ্জামান (৪৫), মতিহার থানার শ্যামপুর গ্রামের রবিউল করিম (৪৫), বোয়ালীয়া থানার তালাইমাড়ি গ্রামের তোতা মিয়া (৫০); বগুড়ার গাবতলী থানার জাহাঙ্গীর আলম (৫০), ঝিনাইদহ জেলার মহেষপুর গ্রামের শামসুজ্জামান মিলন (৩০); নরসিংদী জেলার সদর থানার পাথরপাড়া গ্রামের আফরোজা বেগম (৩৫); রাজশাহীর চারঘাট থানার বালুদিয়ার গ্রামের লাভলী বেগম (৩৪) ও মেহেরপুরের গাংনী থানার দেবীপুর গ্রামের বেনু বেগম (৩৫)।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে একটি সভা থেকে তাদের আটক করা হয়। আটক ব্যক্তিরা নিজেদের হিজবুত তওহিদ কর্মী বলে দাবি করেছেন।

তবে গ্রেফতারকৃতরা আসলে কিসের সঙ্গে জড়িত এবং কী উদ্দেশ্যে সভা করছিলেন সে বিষয়ে খোঁজ নিতে জিজ্ঞাসাবাদ চলছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিষয়ে পরবর্তী সময়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান ওসি।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71