বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০
বৃহঃস্পতিবার, ২৫শে আষাঢ় ১৪২৭
সর্বশেষ
 
 
ভারতের ত্রিপুরায় বাংলাদেশি যুবকের মরদেহ
প্রকাশ: ০১:২৩ am ১৮-০৪-২০১৬ হালনাগাদ: ০১:২৩ am ১৮-০৪-২০১৬
 
 
 


কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা বুড়িচং উপজেলার বাংলাদেশ-ভারত সীমান্তের ত্রিপুরা রাজ্যের সোনামুড়া থানার বাটাজোলা এলাকা থেকে কাজী খোরশেদ আলম নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ভারতীয় পুলিশ।

রবিবার বিকেলের ত্রিপুরা সোনামুড়া থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। ন্যাশনাল আইডি কার্ড থেকে জানাযায় খোরশেদ আলম কুমিল্লা বুড়িচং উপজেলার বাকশিমুল ইউনিয়নের পাহাড়পুর গ্রামের কাজী আবদুল মতিনের ছেলে। খোরশেদ আলম পেশায় কৃষি শ্রমিক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কাজী খোরশেদ আলম গত শুক্রবার থেকে নিখোঁজ ছিলেন। রবিবার বিকেলে বাড়ির ত্রিপুরা রাজ্যের সোনামুড়া থানার বাটাজোলা এলাকায় মরদেহ পড়ে থাকার খবর পেয়ে পরিবারের লোকজন ওইস্থানে গিয়ে মরদেহটি খোরশেদের বলে শনাক্ত করে। এসময় সোনামুড়া থানা পুলিশ ও কুমিল্লা জেলা পুলিশের উপস্থিতিতে দুই দেশের পুলিশ নিহতের পৃথক ২সুরতহাল তৈরি করে। পরে ময়নাতদন্তের জন্য সোনামুড়া থানা পুলিশ মরদেহটি নিয়ে যায়।

সোমবার কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আবদল্লাহ আল-মামুন জানান, নিহতের শরীরের বিভিন্নস্থানে জখমের চিহ্ন রয়েছে। মরদেহটি সোনামুড়া থানা পুলিশ ময়নাতদন্তের পর সোমবার দিনের যেকোনো সময়ে কুমিল্লা জেলা পুলিশের নিকট আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করবে। তবে এ হত্যার কারণ এখনো তিনি জানাতে পারেননি।

 

এইবেলা ডটকম/মাসুদ/এডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71