রবিবার, ২১ জুলাই ২০১৯
রবিবার, ৬ই শ্রাবণ ১৪২৬
 
 
ভারতে কারো বিরুদ্ধে কোনো নালিশ করিনি: সেতুমন্ত্রী
প্রকাশ: ০৩:৪২ pm ০১-০৫-২০১৮ হালনাগাদ: ০৩:৪২ pm ০১-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ভারতের সঙ্গে বাংলাদেশের আভ্যন্তরীণ কোন বিষয় নিয়ে কোন কথা আমরা বলিনি। কারো, কোন দলের বিরুদ্ধে কোন নালিশ করিনি। আসন্ন নির্বাচনে কোন প্রকার সমর্থন বা এ সংক্রান্ত কোন অনুরোধ এই দু দেশের কাছে আ’লীগ করেনি।

তিনি বলেছেন, মার্কিন দূতাবাসে গত রাতে একটি দাওয়াতে আমি গিয়েছিলাম। আমার সঙ্গে দলের কয়েকজন নেতা ছিলেন, এটা ছিলো সৌজন্য ডিনার। এর আগে ভারতের ক্ষতাসীন দল বিজেপির আমন্ত্রণে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল নিয়ে ভারত সফরে গিয়েছিলাম। এটা ছিলো পার্টি টু পার্টি সম্পর্ক উন্নয়নের বিষয়। কোথাও আমরা কারো বিরুদ্ধে কোনো নালিশ বা রাজনৈতিক কোনো অভিযোগ করিনি। এর সঙ্গে আগামী নির্বাচনের কোনো সম্পর্ক নেই।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে মে দিবস উপলক্ষে আদমজী জুট মিল চালু সংগ্রাম পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সেতুমন্ত্রী এসব কথা বলেন।

আদমজী মিল চালু করার পরিকল্পনা সরকারের আছে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার ওপর আস্থা রাখুন। বড় আকারের মিল না হলেও ছোট পরিসরে একটি মিল চালু করার কথা বলেছেন প্রধানমন্ত্রী। তিনি (প্রধানমন্ত্রী) যে কথা দেন সে কথা রাখেন। আদমজী মিল চালু করার পরিকল্পনা সরকারের আছে। এ ব্যাপারে আমি আপনাদের আশ্বস্ত করতে পারি।

মার্কিন রাষ্ট্রদূতের সঙ্গে সাক্ষাৎ এবং ভারত সফর প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ভারতের বিজেপি আমাদের আমন্ত্রণ জানিয়েছিলো তাই আমরা গিয়েছিলাম। এটা গত বছর ডিসেম্বরে যাওয়ার কথা ছিলো, সময় সুযোগ মিলাতে না পারায় যাওয়া হয়নি।

দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, এখন ক্ষমতায় আছি বলে আরো ৫০ বছর থাকবো, এ ধরনের অহংকার করা ঠিক না। তাই আমি আশা করি আমাদের খুব সংযতভাবে বলতে হবে। দায়িত্বশীল আচরণ করতে হবে। মাইক পেলেই আবেগে যা খুশি তা বলা যাবে না।

শ্রমিক নেতা শাহাবুদ্দিন মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান। 

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71