মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮
মঙ্গলবার, ১০ই আশ্বিন ১৪২৫
 
 
ভারতে মানুষের পছন্দের তালিকায় প্রথম মোদী সরকার
প্রকাশ: ০৭:১৫ pm ১৬-০৫-২০১৮ হালনাগাদ: ০৭:১৫ pm ১৬-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


মোদী সরকার দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য জাতীয় স্তরে এবং আন্তর্জাতিক স্তরে দিন রাত কাজ করে চলেছে। মোদী সরকার এই কয়েক বছরে অনেক বড়ো বড়ো লক্ষ্য পূরণ করেছে ঠিকই কিন্তু ২০১৯ এর দিকে তাকিয়ে একটা প্রশ্ন উঠে আসছে। প্রশ্ন এই যে ২০১৯ এ কি মোদী সরকার মানুষের মন জয় করে ভারতবর্ষে টিকে থাকতে পারবে?

এই প্রশ্নের ভিত্তিতেই ইকোনোমিক টাইমস একটা সার্ভে করে। এই সার্ভে দেশের ২৫০ জেলার মধ্যে করা হয়েছে যেখানে ৬৯% পুরুষ এবং ৩১% মহিলা অংশগ্রহণ করেছিলেন। সার্ভে কালো টাকা, GST, ক্রাইম, চাকরি এই সমস্থ ইস্যুর উপর ভিত্তি করে করা হয়েছিল।

সার্ভেতে ৬৫% শতাংশ মানুষ জানিয়েছেন তাদের পরিবারের ভবিষ্যত মোদী সরকারের আমলে ভারতে উজ্জ্বল, যেখানে ২৭% মানুষ না বাচক উত্তর দিয়েছেন এবং ৮% মানুষ এই বিষয়ে কোনো কথা বলেননি। অর্থাৎ মোদী সরকারের পাল্লা ২০১৯ এর জন্য বেশ ভারী।

ইনফ্রাস্ট্রাকচার এর দিক থেকেও ৬৫% মানুষ মোদী সরকারের কাজে খুশি বলে জানিয়েছেন ২৯% মানুষ খুশি নন বলে জানিয়েছেন এবং ৬% মানুষ কোনো প্রতিক্রিয়া জানাননি।

আন্তর্জাতিক মহলে মোদী সরকারের কাজে ৮২% মানুষ হ্যাঁ বাচক ভোট প্রকাশ করেছেন যা মোদী সরকারের জন্য একটা বড় উপলদ্ধি।

সমস্থ সার্ভের শেষ দেখা গেছে দেশের জনগণ মোদী সরকারের কাজে বেশ ভালোরকম আনন্দিত এবং মোদী ঝড় এখনো দেশে কাজ করছে যা ২০১৯ এ পুনরায় বিজেপিকে শাসনক্ষমতায় আনতে পারে।

বিডি
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71