রবিবার, ১৮ নভেম্বর ২০১৮
রবিবার, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫
 
 
ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে সচেতনতা বৃদ্ধিকরণ সভা
প্রকাশ: ০৯:২৪ pm ০২-০৮-২০১৭ হালনাগাদ: ০৯:২৪ pm ০২-০৮-২০১৭
 
কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি :
 
 
 
 


বুধবার সকাল ১০টায় উপজেলা পরিষদ হলরুমে কলারোয়ায় ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে জনপ্রতিনিধিদের সচেতনতা বৃদ্ধিকরনের উপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলা নির্বাচন অফিসার মোঃ মাসুদুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিখি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়। সভায় জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে উপজেলা নির্বাচন অফিসার মাসুদুর রহমান বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের অন্যতম শর্ত হল একজন সঠিক ভোটারকে শনাক্তকরণের মাধ্যমে নিবন্ধন পূর্বক যথাযথভাবে ভোটার তালিকা প্রণয়ন করা। এলক্ষ্যে নির্বাচন কমিশনের সময় সূচি অনুযায়ী ২৫ জুলাই-২০১৭ হতে দেশব্যাপী ভোটার তালিকা হালনাগাদ, কার্যক্রম শুরু হচ্ছে। এই হালনাগাদ কর্মসূচিতে যাদের জন্ম ০১ জানুয়ারী-২০০০ বা তার পূর্বে অথচ ভোটার তালিকা হালনাগাদের বিগত কার্যক্রমে যারা বাদ পড়েছেন শুধু তাদের নিবন্ধনের জন্য বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহ করতে হবে।

এই কার্যক্রম ২৫ জুলাই থেকে২০১৭ হতে শুরু হয়ে ০৯ আগষ্ট-২০১৭ পর্যন্ত চলবে। ভোটার তালিকা হালনাগাদ সংক্রান্ত কার্যক্রম সুষ্ঠু, সুন্দর, নির্ভুল ও সুচারুরুপে সম্পাদনের লক্ষ্যে বিভিন্ন পর্যায়ে সমন্বয় কমিটিতে স্থানীয় জনপ্রতিনিধিদের অন্তর্ভুক্ত করা হয়েছে। জনগুরুত্বপূর্ণ  একাজে মহিলাদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহন নিশ্চিতকল্পে সংশ্লিষ্ট জনগোষ্ঠী নির্দ্বিধায় উক্ত কমিটিতে দায়িত্ব পালনের পাশাপাশি অন্যান্য ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। বিশেষ করে তারা প্রচার কাজে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবেন।

এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71