বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮
বৃহঃস্পতিবার, ১লা অগ্রহায়ণ ১৪২৫
 
 
মন্দির থেকে বাড়ি ফেরার পথে কুপিয়ে হত্যা মঞ্জু রাণীকে
প্রকাশ: ১০:১২ am ২৬-১২-২০১৭ হালনাগাদ: ১১:১৭ am ২৬-১২-২০১৭
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ইসদাইর এলাকায় সোমবার ভোরে ঢাকা-পাগলা-নারায়ণগঞ্জ সড়কের পাশ থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের পরিচ্ছন্নকর্মীরা একটি অজ্ঞাত হিসেবে লাশ উদ্ধার করে। তারা লাশটি নারায়ণগঞ্জ হাসপাতালে নিয়ে যান। পরে ফেসবুকে ছবি দেখে পরিবারের সদস্যরা নিহত নারীর পরিচয় শনাক্ত করেন।

নিহতের নাম মঞ্জু রাণী সাহা (৪৬)। তিনি শহরের নয়ামাটি এলাকার মরণ সাহার স্ত্রী। মঞ্জুর মেয়ে জামাতা শম্ভু সাহা জানান, প্রতি সপ্তাহের মতো রবিবার রাত ৮টায় মাসদাইর এলাকায় কীর্তনে (হিন্দুদের ধর্মীয় গান) যেতে বাসা থেকে বের হয়ে যান তার শাশুড়ি মঞ্জু রাণী সাহা। রাত ১১টায় বাসায় ফিরে না আসায় পরিবারের সবাই খোঁজাখুঁজি করতে থাকে। ওইসময় তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে সকাল ১১টায় ফেসবুকে লাশের ছবি দেখে তিনি হাসপাতালে গিয়ে লাশ শনাক্ত করেন।
 
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি শাহীন শাহ পারভেজ জানান, মঞ্জু রাণীকে উদ্ধার করে হাসপাতালে আনে সিটি করপোরেশনের পরিচ্ছন্নকর্মীরা। তাদের ৫জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যার তদন্ত চলছে। নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন বলেন, ‘প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।’

Image result for নারায়ণগঞ্জে হিন্দু গৃহবধূকে খুন


প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71