মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮
মঙ্গলবার, ১০ই আশ্বিন ১৪২৫
 
 
মরা গাঙ্গে জোয়ার আর আসে না: কাদের
প্রকাশ: ০৯:৪৪ pm ২২-০৩-২০১৮ হালনাগাদ: ০৯:৪৪ pm ২২-০৩-২০১৮
 
নরসিংদী প্রতিনিধি
 
 
 
 


৯ বছর ধরে আন্দোলনের ডাক শুনছি। এই মাস না ওই মাস, এই বছর না ওই বছর, দেখতে দেখতে ৯ বছর, আন্দোলন হবে কোন বছর। ‘মরা গাঙ্গে জোয়ার আর আসে না’ বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ এবং সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার বিকেলে নরসিংদীর মোসলেহ উদ্দিন ভূঞা স্টেডিয়ামে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় আসার মানেই হচ্ছে আবারও দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ান হবে। আজ তারা আন্দোলন করে দুর্নীতির দন্ড পাওয়া তাদের নেত্রীর জন্য। আজকে দুর্নীতির পথে তারা আন্দোলন করছে। এই দল ক্ষমতায় গেলে দুর্নীতি করবে।

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সফর উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগ এই জনসভার আয়োজন করে। জেলা আওয়ামী লীগের সভাপতি ও পানি সম্পদ প্রতিমন্ত্রী মোহাম্মদ নজরুল ইসলাম হিরু (বীর প্রতিক) এর সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু, মুকুল বোস, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য ও নরসিংদী-০৪ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, আখতারুজ্জামান, এ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবির কাওছার, সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল ও যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ। 

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূঞা, নরসিংদী-৩ আসনের সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. আনোয়ারুল আশরাফ খাঁন দিলীপ, নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল, মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক, ঘোড়াশাল পৌরসভার মেয়র শরিফুল হক, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঞা রাখিল, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায় ও মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন প্রমুখ।

সেতুমন্ত্রী বলেন, এই নির্বাচনে আমাদের জিততে হবে। আমাদের বিকল্প হচ্ছে বিএনপির নেতৃত্বে সাম্প্রদায়িক জঙ্গীবাদী শক্তি। এই শক্তি যদি বিজয়ী হয় দেশ আবার অন্ধকারে যাবে। দেশ আবার সেই ভয়াবহ অমানিষার অন্ধকারে ডুবে যাবে। 

এদিকে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের জনসভায় যাওয়ায় বাধা দেয়াকে কেন্দ্র নরসিংদীর আরশিনগরে আওয়ামীলীগের দুই পক্ষের সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় দুই পক্ষের মধ্যে ব্যাপক ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।  ইটপাটকেল ও গুলি বর্ষনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ২৫ জন আহত হয়েছে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71