মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮
মঙ্গলবার, ১০ই আশ্বিন ১৪২৫
 
 
মহেশখালীতে অস্ত্র ও গুলিসহ জামায়াত ক্যাডার গ্রেফতার 
প্রকাশ: ০২:১০ pm ২৩-১১-২০১৭ হালনাগাদ: ০২:১০ pm ২৩-১১-২০১৭
 
কক্সবাজার প্রতিনিধি:
 
 
 
 


কক্সবাজারের সন্ত্রাস কবলিত জনপদ মহেশখালীতে পুলিশ অভিযান চালিয়ে গোলাম আযমের দেহরক্ষী আকতার হামিদের ছোট ভাই ১১ মামলার পলাতক আসামী দূর্ধষ জামায়াত ক্যাডার মো: শাহাজান(৩৮)কে ১০ দেশীয় তৈরী অস্ত্র ও ৯ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে।

২৩ নভেম্বর বৃহস্পতিবার ভোর রাত্রে উপজেলার হোয়ানক ইউনিয়নের কেরুনতলী এলাকার আইজ্জ্যামোলা ঘোনায় অভিযান চালিয়ে পুলিশ তাকে অস্ত্র ও গুলাবারুদসহ গ্রেফতার করে। 

গ্রেফতারকৃত মো: শাহাজান উপজেলার হোয়ানক ইউনিয়নের কেরুনতলী এলাকার সাবেক চেয়ারম্যান মৃত আবদুল মাবুদ চৌধুীর পুত্র বলে জানা গেছে। তার বিরুদ্ধে মহেশখালী থানায় হত্যা,ডাকাতি ও অস্ত্রসহ ১১ মামলা রয়েছে বলে থানা সূত্রে প্রকাশ।

জানা যায়, ২৩ নভেম্বর বৃহস্পতিবার ভোর রাত ৩ ঘটিকার সময় মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ পিপিএম(বার) এর নেতৃর্ত্ব একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হোয়ানক ইউনিয়নের কেরুনতলী এলাকার আইজ্জ্যামোলা ঘোনায় অভিযান চালিয়ে ২ টি দেশীয় তৈরী লম্বা বন্দুক ৮ টি দেশীয় তৈরী কাটা বন্দুক ও ৯ রাউন্ড গুলিসহ গোলাম আযমের দেহরক্ষী আকতার হামিদেও ছোট ভাই ১১ মামলার পলাতক আসামী দূর্ধষ জামায়াত ক্যাডার মো: শাহাজান(৩৮) গ্রেফতার করে। 

তার বিরুদ্ধে মহেশখালী থানায় হত্যা,ডাকাতি ও অস্ত্রসহ ১১ মামলা রয়েছে বলে থানা সূত্রে জানা যায়। তার গ্রেফতারে এলাকায় স্বস্থি ফিরে এসেছে। গ্রেফতারকৃতের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মহেশখালী থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করেছে বলে থানা সূত্রে প্রকাশ।

সি/আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71