রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮
রবিবার, ৮ই আশ্বিন ১৪২৫
 
 
মাইনোরিটি রাইটস মুভমেন্টেরের লং মার্চের ভয়ে নাসিরনগরে প্রতিমা বিসর্জন
প্রকাশ: ০৫:৫৮ pm ১৬-১১-২০১৬ হালনাগাদ: ০৬:৪৫ pm ১৬-১১-২০১৬
 
 
 


ব্রাহ্মণবাড়িয়া:: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর অভিমুখী ১৮ নভেম্বরের লং মার্চের আগেই তড়িঘড়ি করে আজ বুধবার ভেঙে যাওয়া প্রতিমাগুলো বিসর্জন দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।    নাম না প্রকাশ করার শর্তে অনেকেই জানানরাজধানীর শাহবাগ মোড় থেকে ১৮ নভেম্বর (শুক্রবার) নাসিরনগরে লং মার্চ আসার কথা রয়েছে। মঙ্গলবার বিভিন্ন গণমাধ্যমে এ খবর প্রকাশ হওয়ার পর ওপর মহলের নির্দেশে স্থানীয় প্রশাসনের লোকজন তড়িঘড়ি করে মন্দিরের লোকজনের সঙ্গে কথা বলে কৌশলে মন্দির থেকে মূর্তিগুলো বির্সজনের ব্যবস্থা করে। 

এ ব্যাপারে নাসিরনগর উপজেলা নির্বাহী অফিসার মো. লিয়াকত আলী বলেন, ‘মন্দির কমিটি এবং এলাকার হিন্দু সম্প্রদায়ের লোকজনের সঙ্গে কথা বলে তাদের প্রথা মেনে বিধ্বস্ত প্রতিমাগুলো বিসর্জনের সিদ্ধান্ত নেওয়া হয়। আমরা পরবর্তীতে প্রতিমাগুলো পুনর্নির্মাণের জন্যে উপজেলা ও জেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহায়তা ব্যবস্থা নেবো।’ 

মঙ্গলবার রাজধানী শাহবাগ নাসিরনগরের হামলার জড়িতদের বিচারের দাবিতে ১৮ নভেম্বর সকাল ৮টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির সামনে থেকে নাসিরনগর অভিমুখে লং মার্চ কর্মসূচি ঘোষণা করে। মঙ্গলবার সকাল ১১টার দিকে শাহবাগ মোড়ে অবস্থান করে সড়ক অবরোধ করে প্রতিবাদ সমাবেশ করেন শিক্ষার্থীরা। মাইনোরিটি রাইটস মুভমেন্টের ব্যানারে এ কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা। শুক্রবার দুপুরে একই দাবিতে শাহবাগ মোড় অবরোধ করেন শিক্ষার্থীরা।

 

 

এইবেলাডটকম/প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71