শুক্রবার, ১৯ জুলাই ২০১৯
শুক্রবার, ৪ঠা শ্রাবণ ১৪২৬
 
 
মাগুরায় হোটেল-রেস্তোরা-বেকারীতে ভ্রাম্যমান আদালত
প্রকাশ: ১২:৫৯ pm ৩১-০৮-২০১৫ হালনাগাদ: ১২:৫৯ pm ৩১-০৮-২০১৫
 
 
 


মাগুরা প্রতিনিধি : ঘড়ির কাটায় তখন বিকাল ৪টা ৩০মিনিট।  জেলা শহরের পুলিশ লাইন সংলগ্ন ভাই ভাই বেকারীর কারখানার অভ্যান্তরে তৈরী হচ্ছিল নোংরা, অপরিচ্ছন্ন পরিবেশে বেকারীজাত খাদ্য দ্রব্য বিস্কুট, কেক, টোস্ট, যারা তৈরীর কারিকর তারা অপরিচ্ছন্ন, নোংরা পোশাকে কোন রকম প্রতিবন্ধকতা ছাড়াই খোলা হাতের সংর্স্পশে এসব খাদ্য প্যাকেটজাত করছিল। কিন্তু বাধ সাধলেন কর্তব্যরত নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: রবিউল ইসলাম।

জরিমানা করলেন কারখানার মালিককে ১০ হাজার টাকা। সতর্ক করলেন ভবিষৎে এরকম নোংরা পরিবেশে খাদ্য তৈরীতে। বিকাল ৫টা ১০ মিনিট জেলা শহরের সবচেয়ে জনবহুল ঢাকা-যশোর-ঝিনাইদহ সড়কের ভায়না মোড়ের খাবার হোটেল সোনার বাংলায় ।

এখানে নোংরা পরিবেশে খাবার রাখা, তৈরী এবং হোটেল পরিচালনার জন্য সরকারী নিবন্ধন এর কাগজপত্র না থাকায় জরিমানা করা হল ৫ হাজার টাকা। এরপর পাশ্ববর্তী দোকান শান্তনা মিষ্টান্ন ভান্ডারের কারখানায় প্রবেশ করে ম্যাজিস্ট্রেট, পুলিশ, সাংবাদিক সকলের নাভিম্বাস অবস্থা , ছোট পরিসরে নোংরা পরিবেশে তৈরী হচ্ছে মিস্টি, আর চুলার ধোঁয়ার আক্রমনে শ্বাস নেওয়া কষ্টকর। এখানেও জরিমানা করা হল ৫ হাজার টাকা। এসকল ঘটনা আজ রবিবার বিকালের।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এনডিসি মো: রবিউল হাসানের নেতৃত্বে এসকল অভিযান পরিচালনাকালে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় তার সাথে পৌরসভার স্যানিটারী ইন্সেপেক্টর মো: কামরুজ্জামান ও সাংবাদিকেরা উপস্থিত ছিলেন। ম্যাজিস্ট্রেট জানান, এই অভিযান অব্যহত থাকবে।

এই বেলা ডট কম/অরুন/এইচ আর
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71