মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ২৯শে কার্তিক ১৪২৫
 
 
মাতবররা টাকা চেয়ে না পেয়ে ধর্ষিতার পরিবারকেই এলাকাছাড়া!
প্রকাশ: ১২:৫৯ pm ২৩-০৮-২০১৭ হালনাগাদ: ১২:৫৯ pm ২৩-০৮-২০১৭
 
চাঁদপুর প্রতিনিধি
 
 
 
 


চাঁদপুরের ফরিদগঞ্জে এক কিশোরী ধর্ষণের শিকার হওয়ার পর পরিবারসহ তাকেই এলাকাছাড়া করা হয়েছে।  মঙ্গলবার সন্ধ্যায় তাদের এলাকাছাড়া করা হয়। এর আগে মীমাংসা করার কথা বলে ধর্ষণের শিকার কিশোরীর পরিবারের কাছ থেকে টাকাও আদায় করেন সালিসকারীরা। ধর্ষণের শিকার কিশোরীকে খুঁজে বের করে তার ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা এবং মামলা করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে পুলিশ।

অজ্ঞাত স্থান থেকে ধর্ষণের শিকার কিশোরীর মা মোবাইল ফোনে জানান,  গত রোববার রাতে গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের গোয়ালভাওড় এলাকার খানবাড়ির রহমান খানের ছেলে রিয়াদ (২০) তার কিশোরী মেয়েকে ধর্ষণ করে। ঘটনার পরদিন তিনি স্থানীয় মাতবর এমদাদ পাটওয়ারী, মফু পাটওয়ারী, মনির পাটওয়ারীকে বিষয়টি জানান। একপর্যায়ে তারা ধর্ষককে ধরে এনে জিজ্ঞাসাবাদ করলে ঘটনার সত্যতা নিশ্চিত হয়।

ওই কিশোরীর মা অভিযোগ করেন, মাতবররা ধর্ষকের বিরুদ্ধে কোনো ব্যবস্থা তো নেনইনি; বরং তাদের কাছে ১০ হাজার টাকা দাবি করেন। উপায় না পেয়ে ধারকর্জ করে তাদের তিন হাজার টাকাও দেন। এরপর আবার মাতবররা তাদের এলাকা ছাড়ার নির্দেশ দেন এবং বাড়িওয়ালাকে তা জানিয়ে দেন।

মাতবর এমদাদ পাটওয়ারী স্বীকার করেন যে, সালিসকারী সবার সিদ্ধান্তে ওই পরিবারকে এলাকা ছাড়তে বলা হয়েছে। তবে তাদের কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ অস্বীকার করেন তিনি।

ফরিদগঞ্জ থানার ওসি শাহ্ আলম বলেন, পুলিশ পাঠানো হয়েছে। কিশোরীকে খুঁজে বের করে ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71