শুক্রবার, ১০ জুলাই ২০২০
শুক্রবার, ২৬শে আষাঢ় ১৪২৭
সর্বশেষ
 
 
ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় একজন মারা গেছে
মাদারীপুরে নির্বাচনী সহিংসতায় ৩ জন গুলিবিদ্ধসহ আহত ১০
প্রকাশ: ১১:২৯ am ১৬-০৪-২০১৬ হালনাগাদ: ১১:২৯ am ১৬-০৪-২০১৬
 
 
 


মাদারীপুর প্রতিনিধি:  মাদারীপুরে নির্বাচনী পরিবর্তী সহিংসতায় পুলিশের গুলিতে ৩ জন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন। শনিবার বিকেলে সদর উপজেলার মস্তফাপুরের চাপাতলী গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, মস্তফাপুর ইউনিয়নের আওয়ামী লীগের দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে জয়-পরাজয়কে কেন্দ্র করে শুক্রবার দুপুরে সংঘর্ষ হয়। এ সময় ৪ জন গুলিবিদ্ধসহ আহত হয় ৩০ জন।

এই সংঘর্ষের জুয়েল মল্লিক নামে একজন শনিবার দুপুরে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ খবর ছড়িয়ে পড়লে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান কুদ্দুস মল্লিক সমর্থিক লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মস্তফাপুরে হামলা চালিয়ে ৬টি বাড়িঘর ভাংচুর ও লুটপাট করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের ধাওয়া করে চাপাতলী গ্রামে নিয়ে যায়।

এ সময় পুলিশ ১২ রাউন্ড গুলি ছুঁড়লে পুলিশের গুলিতে শওকত মাতুব্বর (৪৫), আলী আজগর মাতুব্বর (২৭)সহ ৩ জন গুলিবিদ্ধ হন। এ সময় আহত হন আরো ৭ জন। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।


উল্লেখ্য, গত ৩১ মার্চ মস্তফাপুর ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী কুদ্দুস মল্লিক বিজয় লাভ করে এবং আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী সোহরাব খান পরাজিত হন। নির্বাচনের পর থেকেই দুই গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করে। এরই জের ধরে শুক্রবার সকালে আওয়ামী লীগের দুই চেয়ারম্যান প্রার্থী সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়।


এইবেলা ডটকম/অজয়/ আরকেএম
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71