শনিবার, ১৭ নভেম্বর ২০১৮
শনিবার, ৩রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
মানহানির অভিযোগ, অমিত শাহকে উকিল নোটিশ অভিষেকের
প্রকাশ: ১০:৪১ am ১৪-০৮-২০১৮ হালনাগাদ: ১০:৪১ am ১৪-০৮-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


মানহানির অভিযোগ এনে ভারতে ক্ষমতাসীন বিজেপির সভাপতি অমিত শাহকে উকিল নোটিশ পাঠিয়েছেন পশ্চিমবঙ্গের তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইয়ের ছেলে। 

গত শনিবার বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ কলকাতার মেয়ো রোডে আয়োজিত এক বিশাল জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে পশ্চিমবঙ্গ থেকে উৎখাতের ডাক দিয়েছিলেন। বলেছিলেন, তৃণমূলের নেতারা দুর্নীতিতে ডুবে আছেন।

আর এ কথাকে হজম করতে পারেনি তৃণমূল কংগ্রেস। তাই অমিত শাহের ভাষণের পরই সেদিন কলকাতার তৃণমূল কংগ্রেসের কেন্দ্রীয় সচিবালয় তৃণমূল ভবনে আয়োজিত এক সাংবাদ সম্মেলনে তৃণমূল সাংসদ ও তৃণমূলের সর্বভারতীয় মুখপাত্র ডেরেক ও’ব্রায়েন ঘোষণা দিয়ে বলেছিলেন, মিথ্যা কথা বলার জন্য অমিত শাহকে এক দিনের মধ্যে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। নয়তো আইনের আশ্রয় নেবে তৃণমূল। ডেরেক এ কথাও বলেছিলেন, ‘বাংলার শুদ্ধ শুচি, শুদ্ধ রুচি’র সংস্কৃতিকে অপমান করেছেন অমিত শাহ। উনি বাংলার সংস্কৃতি বোঝেন না। মিথ্যা কথা বলেছেন। ওনার ক্ষমা চাইতে হবে।’

শনিবার অমিত শাহ তাঁর ভাষণে বলেছিলেন, ‘কেন্দ্রের পাঠানো টাকা দুর্নীতি করে গায়েব করে দেওয়া হচ্ছে। তৃণমূল সরকার ক্ষমতায় আসার পর থেকেই সারদা, নারদা, রোজভ্যালি, সিন্ডিকেট, কয়লা মাফিয়া, বন্দর মাফিয়া, ভাইপো, ক্যাটেল মাফিয়ারা পশ্চিমবঙ্গ দখল করে নিয়েছে।’

অমিতের কথায় ক্ষুব্ধ অভিষেক অমিত শাহকে একটি উকিল নোটিশ পাঠিয়ে বলেছেন, অমিত শাহ মিথ্যা অভিযোগ এনে তাঁর মানহানি করেছেন। এর জন্য যদি তিনি ক্ষমা না চান, তবে তাঁর বিরুদ্ধে আদালতের শরণাপন্ন হবেন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71