সোমবার, ২৭ মে ২০১৯
সোমবার, ১৩ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
মানিকের সঙ্গে দেখা করলেন বিপ্লব দেব
প্রকাশ: ১০:৫৭ am ০৯-০৩-২০১৮ হালনাগাদ: ১০:৫৭ am ০৯-০৩-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


মুখ্যমন্ত্রী হিসাবে শপথ নেওয়ার আগে সাবেক মুখমন্ত্রী মানিক সরকারের সঙ্গে দেখা করলেন বিপ্লব কুমার দেব। এর সময় তার সঙ্গে ছিলেন উত্তর-পূর্বের দায়িত্বপ্রাপ্ত বিজেপির সাধারণ সম্পাদক রাম মাধব। তাকে সঙ্গে নিয়েই সরাসরি সিপিএমের রাজ্য দফতর দশরথ দেব ভবনে যান ভাবী মুখ্যমন্ত্রী। 

বিদায়ী মুখ্যমন্ত্রী মানিক সরকার বৃহস্পতিবার সকালে তার সরকারি আবাস ছেড়ে সস্ত্রীক উঠে এসেছেন দলীয় অফিসের তিন তলায়। নতুনের আগমনের খবর পেয়ে নীচে নেমে এলেন প্রবীণ। হাত ধরে নিয়ে গেলেন উপরে।

ত্র্রিপুরার অনেক বছরের রেওয়াজ, নতুন মন্ত্রিসভার শপথের দিনে বিরোধীরা কেউ হাজির হন না। এবার ২৫ বছর পরে পরিবর্তনের সঙ্গে সঙ্গে রাজ্য জুড়ে সিপিএমের দফতর ভাঙার যে অভিযোগ উঠছে, তার প্রেক্ষিতে শপথ বয়কটের ভাবনা ছিল মানিকবাবুদেরও। কিন্তু তাতে জল ঢেলে দিলেন বিপ্লব-রাম মাধব! মুখোমুখি বসে আপ্যায়ন করে যাওয়ার পরে ঠিক হয়েছে, সিপিএমের দুই নির্বাচিত, বর্ষীয়ান বিধায়ক মানিক ও বাদল চৌধুরী এবং দুই সাংসদ শঙ্করপ্রসাদ দত্ত ও জিতেন্দ্র চৌধুরী কাল অসম রাইফেলসের মাঠে নতুন জমানা সূচনার সাক্ষী থাকতে যাবেন। 

বিপ্লব জানান, আমি আগেই বলেছিলাম, প্রাক্তন মুখ্যমন্ত্রীর সাহায্য চাই। আমন্ত্রণ করতে এলসেছিলাম শুভ অনুষ্ঠানের জন্য। উনি কথা দিয়েছেন, আসবেন। মানিকও ভাবী মুখ্যমন্ত্রীর প্রতি ‘কৃতজ্ঞতা’ জানিয়েছেন।

বিএম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71