মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮
মঙ্গলবার, ১০ই আশ্বিন ১৪২৫
 
 
মায়ের চেয়ে মাসির দরদ বেশি : হাছান
প্রকাশ: ০৯:০৪ pm ০৪-০৬-২০১৮ হালনাগাদ: ০৯:০৪ pm ০৪-০৬-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


টেকনাফ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও পৌর কাউন্সিলর একরামুল হকের বন্দুকযুদ্ধে মৃত্যুবরণ প্রসঙ্গে বিএনপি নেতা রুহুল কবির রিজভীর বক্তব্য মায়ের চেয়ে মাসির দরদ বেশি বলে মন্তব্য করেছেন আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

সোমবার জাতীয় শিল্পকলা একাডেমির মহড়া কক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত 'প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচার' শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, যারা জীবন্ত মানুষের গায়ে পেট্রোল ঢেলে মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়ে মানুষকে পুড়িয়ে হত্যা করে তাদের মুখে মানবাধিকারের কথা মানায় না। যারা জঙ্গিদের বিরুদ্ধে যখন সরকার ব্যবস্থা গ্রহণ করেছে তখন তাদের পাশে দাঁড়িয়েছিল এবং আজকেও যখন মাদকের বিরুদ্ধে অভিযান চলছে এখনও তারা মাদকাসক্তদের পাশে দাঁড়িয়েছে। অর্থাৎ জঙ্গিদের পৃষ্ঠপোষক আর মাদক এবং মাদকাসক্তের পৃষ্ঠপোষক হচ্ছে বিএনপি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়েছে উল্লেখ করে তিনি বলেন, রাজনৈতিকভাবে ব্যর্থ হয়ে স্বাধীনতার বিরুদ্ধচারীরা ও বঙ্গবন্ধুর বিরুদ্ধচারীরা বঙ্গবন্ধুকে হত্যার পথ বেঁচে নিয়েছিল। আজকেও শেখ হাসিনাকে খালেদা জিয়ার নেতৃত্বাধীন বিএনপি এবং অন্যান্যরা রাজনৈতিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে বঙ্গবন্ধুর বিরুদ্ধে যেভাবে ষড়যন্ত্র করা হয়েছিল ঠিক একইভাবে তারা শেখ হাসিনার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত এবং সেই ষড়যন্ত্রেরই বহিঃপ্রকাশ ঘটেছে গিয়াস উদ্দীন কাদের চৌধুরীর বক্তব্যের মাধ্যমে।

বিএনপি নেতাদের অনুরোধ জানিয়ে হাছান মাহমুদ বলেন, পত্র-পত্রিকা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে জানতে পেরেছি রিজভী এবং ফখরুল সাহেবের মধ্যে সমস্যা। সেই সমস্যার কারণে আওয়ামী লীগের সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতাদের সমালোচনার প্রতিযোগিতা করতে গিয়ে অবান্তর কথা বলবেন না এবং মাদকাসক্তদের পাশে দাঁড়ানোর ভূমিকা থেকে সরে আসুন।

আয়োজক সংগঠনের যুগ্ম আহ্বায়ক মোবারক আলীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, কেন্দ্রীয় কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ জাহাঙ্গীর আলম, স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল, সংগঠনের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ।


বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71