শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯
শুক্রবার, ৬ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
মার্চেই ছাত্রলীগের সম্মেলন: কাদের
প্রকাশ: ০১:৫৯ pm ০৬-০১-২০১৮ হালনাগাদ: ০১:৫৯ pm ০৬-০১-২০১৮
 
এইবেলা ডেস্ক:
 
 
 
 


কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভা ডেকে স্বাধীনতার মাস মার্চে ছাত্রলীগকে সম্মেলন করার কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার বেলা পৌনে ১২টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর র‌্যালিপূর্ব সমাবেশে তিনি এ কথা বলেন।

সংগঠ‌নের ৭০তম প্রতিষ্ঠাবা‌র্ষিকী উপল‌ক্ষে বাংলা‌দেশ ছাত্রলীগ এ অনুষ্ঠা‌নের আ‌য়োজন ক‌রে।

মন্ত্রী বলেন, ছাত্রলীগের এ কমিটির আমলে কিছু নেগেটিভ বিষয় থাকলেও অর্জন ছিল সবচেয়ে বেশি। তাদের আমলে সংগঠন বিশাল রূপ নিয়েছে। এটা তাদের অর্জন। আমি ছাত্রলীগকে বলবো অনতিবিলম্বে নির্বাহী কমিটির সভা ডেকে জাতীয় সম্মেলনের প্রস্তুতি নিন। নেত্রীর ইচ্ছা, আগামী মার্চ মাসে সম্মেলন হোক। এসময় তিনি ছাত্রলীগকে সম্মেলনের তারিখ ঠিক করতে বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ছাত্রলীগে বিশৃঙ্খল লাখো কর্মীর দরকার নেই। শৃঙ্খল কর্মী যদি কম হলেও সমস্যা নাই। 

ছাত্রলীগকে আরো সুশৃঙ্খল ও সুসংগঠিত হতে হবে জানিয়ে ওবায়দুল কাদের আরো বলেন, গুটি কয়েকের জন্য সরকারের অর্জন ম্লান হতে পারে না। যারা অপকর্ম করবে তাদের বিরুদ্ধে প্রশাসনিক ও সাংগঠনিক ব্যবস্থা নিতে নেত্রী নির্দেশ দিয়েছেন। যে ছাত্রলীগের অতীত গৌরবমন্ডিত, সেই ছাত্রলীগের বর্তমান কলঙ্কিত হতে পারে না। যারা অপকর্ম করবে তাদের ছাত্রলীগে থাকার অধিকার নাই।

এ সময় অন্যদের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী প‌রিষ‌দের সভাপ‌তি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জা‌কির হো‌সেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপ‌তি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হো‌সেন প্রিন্স প্রমুখ।

নি এম/

 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71