রবিবার, ১৮ নভেম্বর ২০১৮
রবিবার, ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫
 
 
মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সাংবাদিকদের মানববন্ধন
প্রকাশ: ০৬:৫৮ pm ১৯-০৭-২০১৭ হালনাগাদ: ০৬:৫৮ pm ১৯-০৭-২০১৭
 
এ.এস.কাঁকন, মৌলভীবাজার প্রতিনিধি :
 
 
 
 


মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সাধারন সম্পাদক সাংবাদিক এস এম উমেদ আলীর উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন মৌলভীবাজারের প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বুধবার দুপুরে মৌলভীবাজার টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের উদ্যোগে প্রেসক্লাব প্রাঙ্গণে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। এতে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক, আইনজীবি ও জনপ্রতিনিধিরা অংশগ্রহন করেন। সংগঠনের সভাপতি রাধা পদ দেব সজলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক পান্না দত্তের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এডভোকেট মুজিবুর রহমান মুজিব, পৌর কাউন্সিলর আয়াছ আহমদ,সাংবাদিক আব্দুল হামিদ মাহবুব, সরওয়ার আহমদ, বকশী ইকবাল আহমদ, রজত কান্তি গোস্বামী, সালেহ এলাহী কুটি,আনহার আহমদ সামশাদ,নুরুল মোহাইমিন মিল্টন প্রমুখ।

এ সময় বক্তারা প্রতারক সজিব কর্তৃক সাংবাদিক এস এম উমেদ আলীর উপর মিথ্যা মামলার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবী জানান, না হলে কঠোর আন্দোলনের হুমকিও দেন বক্তারা।

উল্লেখ্য গত ৫ জুলাই মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালতে সাইফুল ইসলাম সজিব পিটিশন মামলা করলে আদালত ওই দিন পুলিশ সুপারকে মামলা দায়েরের নির্দ্দেশ দেন। পরে ৯ জুলাই মৌলভীবাজার মডেল থানায় নির্যাতন ও হেফাজতে মৃত্যু (নিবারন) আইন ২০১৩ এর ১৩ ধারায় সাংবাদিক এস এম উমেদ আলীসহ ৮জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71