বুধবার, ২১ নভেম্বর ২০১৮
বুধবার, ৭ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
মিস্টার অ্যান্ড মিসেস চক্রবর্তী
প্রকাশ: ০৪:১৬ pm ১১-০৭-২০১৮ হালনাগাদ: ০৪:১৬ pm ১১-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বিতর্কের মাঝেই বিয়ে হয়ে গেল বলিউড ও কলকাতার সুপারস্টার নায়ক মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় ওরফে মিমোর। পাত্রী হচ্ছেন মিমোর দীর্ঘ দিনের প্রেমিকা মাদালসা শর্মা।

মঙ্গলবার উটির একটি বিলাসবহুল রেস্টুরেন্টে ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে মিমো ও মাদালসার চার হাত এক করে দেয়া হয়।

মঙ্গলবার বিয়ের আসরে বসেই নববধূ মাদালসার সঙ্গে তোলা কয়েকটি ছবি নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট করেন মিঠুনপুত্র মহাক্ষয় ওরফে মিমো। ক্যাপশনে লেখেন, ‘লেডিস অ্যান্ড জেন্টেলম্যান...মিস্টার অ্যান্ড মিসেস চক্রবর্তী’। শেষে দেন একটি লাভ ইমো।

প্রথমে এই বিয়ের আসর বসেছিল গত ৭ জুলাই। তামিলনাড়ুর নীলগিরি জেলার উধগমন্ডলমে মিঠুনের মালিকানাধীন একটি বিলাসবহুল রেস্টুরেন্টে বিয়ের আয়োজন করা হয়। কিন্তু মিমোর বিরুদ্ধে করা এক তরুণীর ধর্ষণের মামলার ভিত্তিতে বিয়ের দিনেই সেখানে গিয়ে হানা দেয় পুলিশের তদন্তকারী একটি দল। পরে বিয়ে বাতিল করে ফিরে যান কনেপক্ষ।

তবে সম্প্রতি বর ও কনেদের পক্ষ থেকে দাবি করা হয়েছে, ‘সেদিন বিয়ে মোটেই বাতিল করা হয়নি। রেজিস্ট্রিসহ বিয়ের যাবতীয় অনুষ্ঠানই পালন করা হয়েছিল। এখন শুধু অতিথি তালিকাটা একটু ছোট করা হয়েছে।’ তবে মঙ্গলবার দ্বিতীয় দফার বিয়ের আয়োজনে কোনো বিপত্তি না ঘটলেও পুলিশ জানায়, তারা এ মামলার তদন্ত চালিয়ে যাবে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71