মঙ্গলবার, ২১ মে ২০১৯
মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
মুক্তাগাছায় এ্যক্রবেটিক শো
প্রকাশ: ০১:২৮ pm ২৩-০১-২০১৭ হালনাগাদ: ০১:২৮ pm ২৩-০১-২০১৭
 
 
 


ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহে মুক্তাগাছায় এ্যক্রবেটিক শো হয়েছে নন্দীবাড়ি অডিটরিয়ামে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর আয়োজনে।

গতকাল রবিবার রাতে (২২ জানুয়ারি) বাংলাদেশ শিল্পকলা একাডেমীর এ্যাক্রোবেটিক দল এর পরিবেশনায় অন্যান্য অসাধারণ এক শারীরিক ক্রীড়া নৈপুণ্য তুলে ধরা হয়।

বাাংলাদেশ শিল্পকলা একাডেমী সূত্র জানায়, এ্যাক্রোবেটিক গ্রাম বাংলার ঐতিহ্যবাহী সার্কাসেরই এক অধিকতর শৈল্পিক রূপ। গ্রাম বাংলার এই ঐতিহ্যকে পুনরায় মানুষের মাঝে ছড়িয়ে দেয়ার লক্ষ্যে এই অনুষ্ঠানটি পর্যায়ক্রমে সারা বাংলাদেশের প্রায় সব জেলার একটি উপজেলায় অনুষ্ঠিত হচ্ছে।

এই ধারাবাহিকতায় ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলায় এ্যাক্রোবেটিক সুন্দর পরিবেশনায় কিছুটা হলেও আনন্দ দিয়েছে দর্শকদের। অনুষ্ঠানে এ্যাক্রোবেটিক দলের উপস্থাপনা দর্শকদের মন্ত্রমুগ্ধ করে রেখেছিল পুরা ১ ঘন্টা ২৫ মিনিট।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জুলকার নায়নসহ প্রশাসনের পদস্থ কর্মকর্তাসহ ময়মনসিংহ জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার আরজু। অনুষ্ঠানটি  পারভেজ প্রমুখ।

এটি উপভোগ করতে সাধারণ জনতার পাশাপাশি অসংখ্য নারী পুরুষের ঢল নামে উপজেলা অডিটরিয়ামে।এতে হাজার হাজার দর্শক দৃষ্টিনন্দন  অনুষ্টান দেখে প্রান

এইবেলাডটকম/মনোনেশ/এফএআর

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71