বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
মুক্তিযোদ্ধা নির্মল ঘোষ আর নেই
প্রকাশ: ০৭:৫৯ pm ২৪-০৪-২০১৮ হালনাগাদ: ০৯:০১ pm ২৪-০৪-২০১৮
 
নওগাঁ প্রতিনিধি:
 
 
 
 


নওগাঁর পত্নীতলা উপজেলার আওয়ামীলীগ বর্ষীয়ান নেতা ও বীর মুক্তিযোদ্ধা বাবু নির্মল কুমার ঘোষ (৭৫) কে রাষ্ট্রীয় মর্যাদায় সম্মান প্রদর্শন করে সৎকাজ সমপন্ন হয়েছে।

মঙ্গলবার সকাল ৮ টায় তিনি রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস, শ্বাসকষ্ট ও কিডনিজনিত রোগে আক্রান্ত ছিলেন।

মঙ্গলবার বিকাল ৩ টায় প্রথমে পত্নীতলা সদর নজিপুর বাসষ্ট্যান্ড পার্টি অফিসে দলীয় শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে এরপর বিকাল ৪ টায় নজিপুর শেখ রাসেল মিনি স্টেডিয়াম (সাবেক পাবলিক মাঠ) বাংলাদেশ পুলিশ বাহিনী আনুষ্ঠানিক ভাবে তাকে রাষ্ট্রীয় মর্যাদা দেয়া হয়। পরে তাকে নজিপুর পলিপাড়া কেন্দ্রীয় শ্মশানে দাহ করা হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা পারভীন, সহকারী কমিশনার( ভূমি) আঃ করিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইসাহাক হোসেন, পৌর আওয়ামীলীগ সভাপতি শহিদুল আলম বেন্টু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম, ছাত্রলীগ নেতা রুবেল, আহাদ আলীসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক সহ এলাকার হাজার হাজার জনসাধারণ।

শেষ জীবনে তিনি উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি পদে নিযুক্ত ছিলেন। বাবু নির্মলের বর্ণাঢ্য জীবনের সমাপ্তি ঘটায় পত্নীতলাবাসী একজন অবিভাবককে হারলেন। 

বীর মুক্তিযোদ্ধা বাবু নির্মল কুমার ঘোষ এর মৃত্যুতে এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে সকাল হতে মরহুমের বাসায় ধর্ম বর্ণ নির্বিশেষে হাজার হাজার মানুষের ঢল নামে।


আরআইএস/ বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71