রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮
রবিবার, ৮ই আশ্বিন ১৪২৫
 
 
মুন্সীগঞ্জে আ'লীগের দু’গ্রুপের সংঘর্ষ, গুলিবিদ্ধ ৭
প্রকাশ: ০২:৩০ pm ০৩-০১-২০১৮ হালনাগাদ: ০২:৩০ pm ০৩-০১-২০১৮
 
মুন্সীগঞ্জ প্রতিনিধি:
 
 
 
 


মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের আমঘাটা এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৭ জন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় প্রায় অর্ধশত ককটেল বিস্ফোরণ এবং বেশ কয়েকটি বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটেছে।

বুধবার সকাল থেকেই দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন, লিজা (৩০), মিম (১৫), খালেদা আকতার (৩৫), ছালান, (৩৫), সজল হোসেন ও অজ্ঞাত আরো ২জন। এদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি দুজনের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহসিনা হক কল্পনা এবং সাবেক চেয়ারম্যান ও সদর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিপন পাটোয়ারীর মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে সকালে দু’পক্ষের সমর্থকরা সংঘর্ষে লিপ্ত হয়। এসময় অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণ গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে নারীসহ ৭ জন গুলিবিদ্ধ হয়। সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের বেশ কয়েকটি বাড়ি ভাঙচুরের ঘটনাও ঘটে। এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি বন্দুক উদ্ধার করা হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। এ ঘটনায় একটি বিদেশি বন্দুক উদ্ধার করা হয়েছে।

এসকে  

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71