শনিবার, ৩১ অক্টোবর ২০২০
শনিবার, ১৬ই কার্তিক ১৪২৭
সর্বশেষ
 
 
মোদীর ৭০ তম জন্মদিনে ৭০ হাজার চারাগাছ রোপণ
প্রকাশ: ১১:০৬ pm ১৭-০৯-২০২০ হালনাগাদ: ১১:৩২ pm ১৭-০৯-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বৃহস্পতিবার মহালয়া, বিশ্বকর্মা পুজো আর এদিনই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭০ তম জন্মদিন। এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে জন্মদিন শুভেচ্ছা জানিয়েছেন দেশ-বিদেশের অসংখ্য নেতা। 

প্রধানমন্ত্রীর জন্মদিনে উজ্জীবীত বিজেপিও। দলীয় কর্মীরা ৭০ বছরের জন্মদিনকে রাঙিয়ে তুলতে চান সেবা সপ্তাহ পালন করে। ১৪ সেপ্টেম্বর থেকে ২০ সেপ্টেম্বর চলবে এই সেবা সপ্তাহ।  আর এই উপলক্ষ্যে গুজরাটের সুরাত জুড়ে ৭০ হাজার চারাগাছ লাগানো হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে বিশেষ উদ্যোগ নিল গুজরাটের সুরাট পুরসভা,  বেশ কিছু সংগঠন ও বাণিজ্যিক গোষ্ঠী।

এ প্রসঙ্গে সুরাট পৌরসভার ডেপুটি মেয়র নীরব শাহ বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সব সময় মানুষকে অনুরোধ করেন, তাঁর জন্মদিন পালন করতে হলে এমন কিছু করতে, যা সাধারণ মানুষের উপকারে আসে। তাই এ বছর এই বিশেষ পরিকল্পনা।

নীরব শাহ আরও জানান, প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে মাস্ক বিতরণ করা সহ আরও একাধিক কর্মসূচি নেওয়া হয়েছে। লাড্ডু বিলিয়ে, কেক কেটে- মধ্যরাতের পর থেকে বিজেপি কর্মীরা দেশজুড়ে উপযাদন করছেন প্রধানমন্ত্রীর জন্মদিন।

বিজেপি সভাপতি জে পি নাড্ডা বলেন, হাসপাতালে ফল বিতরণ, বাচ্চাদের বই দেওয়া, রক্তদানের আয়োজন করা হয়েছে। প্রতিটি বিজেপি কর্মী প্রধানমন্ত্রী জীবন থেকে অনুপ্রেরণা নিয়ে জনসেবামূলক কাজে নিয়োজিত রয়েছেন। উত্তর প্রদেশের গৌতম বুদ্ধ নগরে সেবা সপ্তাহের আয়োজন করা হয়েছে।

জে পি নাড্ডা বলেন, প্রধানমন্ত্রী হিসাবে নরেন্দ্র মোদী সারা বিশ্বে ভারতের নাম আলোকিত করেছেন। করোনার মতো কঠিন সময়ে প্রধানমন্ত্রী মোদী দরিদ্র, শ্রমিক, কৃষক ও শ্রমিকদের জন্য রেশন থেকে আর্থিক সহায়তার কাজ করেছেন। এবছরের ‘সেবা সপ্তাহ’-এর থিম ‘৭০’। ৭০ জন বিশেষ ভাবে সক্ষম ব্যক্তিকে তাঁদের প্রয়োজনীয় পণ্য সরবরাহ করা হবে। ৭০ জন দৃষ্টিহীন ব্যক্তিকে চশমা দেওয়া হবে। ৭০ টি বড় ভার্চুয়াল সম্মেলনের আয়োজন করা হয়েছে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71