শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮
শুক্রবার, ২রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
মোহন ভাগবতকে জঙ্গি মামলায় ফাঁসানোর চেষ্টা করেছিল কংগ্রেস
প্রকাশ: ১০:০৯ am ১৫-০৭-২০১৭ হালনাগাদ: ১০:৩৪ am ১৫-০৭-২০১৭
 
 
 


 আরএসএস প্রধান মোহন ভাগবতকে হিন্দু জঙ্গি নেটওয়ার্ক-এর সঙ্গে জড়িয়ে দেওয়ার পরিকল্পনা করেছিল ইউপিএ সরকার। এমনই চাঞ্চল্যকর অভি‌যোগ করল ‘টাইমস নাউ’। ইউপিএ জমানার শেষ দিকে এর জন্য তারা এনিয়ে একেবারে আদাজল খেয়ে পড়েছিল। আজমির ও মালেগাঁও বিস্ফোরণের পর ইউপিএ সরকার একটা কথা চালু করার চেষ্টা করেছিল। সেটি হল ‘হিন্দু সন্ত্রাস’। হিন্দু সন্ত্রাসী হিসেবে ভাগবতকে ফাঁসানোর জন্য এনআইএ-র ওপরে নাকি চাপ সৃষ্টি করেছিল ইউপিএ সরকার। এমনটাই দাবি টাইমস নাউ-এর।


ওই দুই বিস্ফোরণের পর ভগবতকে জেরা করার জন্য চাপ দেওয়া হয়েছিল এনআইএর ওপরে। তৎকালীন স্বরাষ্ট্র মন্ত্রী সুশীল কুমার শিন্ডে পুরো বিষয়টির দেখাশোনা করছিলেন।


২০১৪ সালের ফেব্রুয়ারি মাসে স্বামী অসীমানন্দের একটি সাক্ষাতকার প্রকাশ করে ক্যারাভান ম্যাগাজিন। তিনি সেই সময় ছিলেন পাঁচকুলা জেলে। অভি‌যোগ, সেই সাক্ষাতকারে নাকি অসীমানন্দ আজমির ও মালেগাঁও হামলার পেছনে ভগবতের মদত রয়েছে বলে জানিয়েছিলেন।
 

ওই সাক্ষাতকার প্রকাশ্যে আসার পরই ইউপিএ সরকার মোহন ভাগবতের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য এনআইএর ওপরে চাপ সৃষ্টি করে। কিন্তু তৎকালীন এনআইএ প্রধান শরদ কুমার তাতে রাজী হননি। এনিয়ে বলতে গিয়ে কেন্দ্রীয় মন্ত্রী টাইমস নাউকে কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ জানিয়েছেন, গোটা বিষয়টি প্রকাশ্যে আসা উচিত। সাধারণ মানুষের সবটা জানা উচিত।

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71