শুক্রবার, ২৬ এপ্রিল ২০১৯
শুক্রবার, ১৩ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
মৌলভীবাজারে ঈদুল ফিতর উদযাপিত 
প্রকাশ: ০১:৪৪ pm ২৬-০৬-২০১৭ হালনাগাদ: ০১:৪৪ pm ২৬-০৬-২০১৭
 
 
 


কাঁকন; (মৌলভীবাজার প্রতিনিধি): বিপুল উৎসাহ উদ্দীপনা ও ধর্মীয় ভাব গাম্বির্যের মধ্য দিয়ে মৌলভীবাজার টাউন ঈদগাহ মাঠে পবিত্র ঈদুল ফিতরের প্রধান তিনটি জামাত অনুষ্ঠিত হয়েছে।

শান্তি শৃংখলা রক্ষায় পুলিশের পাশাপাশি হিন্দু ধর্মের যুবকরা সেচ্ছাসেবক হিসেবে কাজ করেছেন। আজ সকাল সাড়ে ৬ টায় শহরের শাহমোস্তফা সড়কস্থ মৌলভীবাজার টাউন ঈদগাহ মাঠে পৌরসভার তত্বাবধানে প্রথম জামাত অনুষ্ঠিত হয়। সকল ভেদাভেদ ভুলে সর্বস্তরের মুসল্লিরা এক কাতারে দাঁড়িয়ে নামাজ আদায় করেন। প্রথম জামাতে জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলাম ,পৌর মেয়র ফজলুর রহমান ,রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, প্রশাসনের কর্মকর্তা সহ কয়েক হাজার মানুষ নামাজ আদায় করেছেন।

প্রথম জামাতে নামাজ পরান মুফতি মাওলানা শামসুল ইসলাম। একই স্থানে সাড়ে ৭টায় ২য় জামাত এবং সাড়ে ৮টায় তৃতীয় জামাত অনুষ্ঠিত হয়েছে। নামাজ শেষে  দেশ ও জাতির শান্তি কামনায় মোনাজাত করা হয়। এছাড়াও জেলার বিভিন ঈদগা ও মসজিদে ঈদের নামাজ আদায় করেছেন মুসল্লীরা।

এদিকে শান্তি শৃংখলা রক্ষায় সম্প্রীতির উদাহরন সৃষ্ঠি হয়েছে মৌলভীবাজারে। পুলিশ ও র‌্যাবের পাশাপাশি হিন্দু ধর্মের এক ঝাঁক যুবক সেচ্ছাসেবক হিসেবে কাজ করেছেন।

 

এইবেলাডটকম/গোপাল/এসএম/সুমন

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71