সোমবার, ০১ জুন ২০২০
সোমবার, ১৮ই জ্যৈষ্ঠ ১৪২৭
সর্বশেষ
 
 
মৌলভীবাজারে এক বখাটের উৎপাতে অতিষ্ট হয়ে হিন্দু কিশোরীর আত্মহত্যা !
প্রকাশ: ১২:০৬ am ১৪-০৫-২০২০ হালনাগাদ: ১২:০৬ am ১৪-০৫-২০২০
 
মৌলভীবাজার প্রতিনিধি
 
 
 
 


রাতে ঘরের দরজা ভেঙে বাসায় ঢুকে হিন্দু কিশোরীকে শ্লীলতাহানীর চেষ্টা, জোর করে বিয়ে করার হুমকি। বখাটে মোঃ মধু মিয়ার অত্যাচার সইতে না পেরে সঞ্চিতা (১৪) শব্দকর গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

https://www.facebook.com/gautom.halder.9/videos/pcb.2640144482905231/2640144066238606/?type=3&theater

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১২ মে) সকালে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের শ্রীনাথপুর গ্রামে! তার বাবার নাম ব্রজেন্দ্র শব্দকর। 

পরিবারের অভিযোগ প্রতিবেশী এক বখাটে যুবকের উৎপাতে অতিষ্ট হয়ে সে আত্মহত্যা করেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত মধু মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

স্থানীয়রা জানান, প্রতিবেশী মোঃ ইন্তাজ মিয়ার বখাটে ছেলে মোঃ মধু মিয়া (২৫) দীর্ঘদিন ধরে ওই কিশোরীকে নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল। সে এই কিশোরীকে জোর করে ধরে নিয়ে বিয়ে করারও হুমকি দিয়েছিল।

নিহত কিশোরীর বাবা ব্রজেন্দ্র শব্দকর অভিযোগ করে বলেন, একই এলাকার মোঃ ইন্তাজ মিয়ার বখাটে ছেলের উৎপাত চরম আকার ধারণ করেছিল। সোমবার রাত ৯টার দিকে বখাটে মোঃ মধু মিয়া তার বসতঘরের দরজা ভেঙ্গে কিশোরী মেয়েকে শ্লীলতাহানীর চেষ্টা করে। এতে বাধা দেয়ায় বখাটে মধু মিয়া তাকে ও তার ছেলেকে মারধর করে। আর এ উৎপাতের কারণেই তার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল হক বাদশা আত্মহত্যার সত্যতা নিশ্চিত করে বলেন, মোঃ ইন্তাজ মিয়ার ছেলে মোঃ মধু মিয়া আসলেই একটি বখাটে। তিনি এ ঘটনার সঠিক তদন্ত করে আসল রহস্য বের করার দাবি জানান।

কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান কিশোরীর আত্মহত্যার ঘটনা ও জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আপতত থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এখন পর্যন্ত এ ঘটনায় লিখিত কোন অভিযোগ আসেনি। লাশের সুরতহাল তৈরীর ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে অবশ্যই প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71