মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯
মঙ্গলবার, ১লা শ্রাবণ ১৪২৬
 
 
মৌলভীবাজারে ধানের শীষের জনসংযোগে সিলেটের মেয়র আরিফ 
প্রকাশ: ১১:৩৯ am ১৬-১২-২০১৮ হালনাগাদ: ১১:৩৯ am ১৬-১২-২০১৮
 
মৌলভীবাজার জেলা প্রতিনিধি
 
 
 
 


দেশের অন্যতম মর্যাদা পূর্ণ সংসদীয় নির্বাচনী আসন মৌলভীবাজার সদর-রাজনগর ৩ দীর্ঘ এক যুগেরও বেশি সময় ধরে আসনটি আওয়ামীলীগের দখলে রয়েছে। নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে ততই জমে উঠছে নির্বাচনী মাঠ, কোন ধরণের ভেদাভেদ ছাড়াই আসনটি ধরে রাখতে একযোগে সকল অঙ্গ সংগঠন কে সাথে নিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে দিন রাত মাঠ চষে বেড়াচ্ছেন আওয়ামীলীগের নেতাকর্মীরা, অন্যদিকে ভেদাভেদ কে পিছনে ফেলে আসনটি পুনরুদ্ধার করতে  মরিয়া বিএনপি।

আসন্ন নির্বাচনকে ঘিরে বিএনপি’র কেন্দ্রীয় নেতারাও যোগ দিয়েছেন প্রচারণায়, এর অংশ হিসেবে (মৌলভীবাজার সদর-রাজনগর) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপি থেকে জেলা বিএনপির সভাপতি ও ধানের শীষের প্রার্থী এম. নাসের রহমানের পক্ষে গণসংযোগ করেছেন বিএনপির কেন্দ্রীয় নেতা ও সিলেট সিটি করর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।শুক্রবার (১৪ ডিসেম্বর) দুপুরে শহরের পশ্চিমবাজার এলাকায় ধানের শীষে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন তিনি। এসময় আরিফুল হক চৌধুরী ভোটারদের উদ্দেশ্যে সরকারের সমালোচনা করে বলেন নানা ভাবে বিএনপির নেতাকর্মীদের পুলিশি হয়রানি করছে, সম্প্রীতির আর সৌহার্দের এই নির্বাচনী আসনে বিএনপি ও এর অঙ্গ সংঘটনের কয়েকজন নেতা বাদে সকল নেতাকর্মীর বিরুদ্ধে গায়েবী মামলার ছড়াছড়ি যা এই শান্তিপ্রিয় শহরে কোনভাবেই কাম্য নয়। গায়েবী মামলার ভয়ভীতি দেখিয়ে তাদের নির্বাচনী প্রচারণা থেকে দূরে রাখতে চায়। তিনি নির্বাচনকে সামনে রেখে পুলিশি হামলা মামলা বন্ধসহ নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ডের দাবী জানান। 

তিনি আরো বলেন এই দেশ আপনাদের,আপনারাই দেশের মালিক, দেশের এই চরম ক্রান্তিলগ্নে আপনারাই এগিয়ে আসতে হবে। আপনাদেরকেই সোচ্চার হতে হবে। দেশ,জাতি ও মানুষের কল্যাণে ঘুমন্ত বিবেক জাগাতে হবে। দেশকে বাঁচাতে হবে।

আরিফুল হক চৌধুরীর গণসংযোগের সময় তার সাথে ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান সহ বিএনপি ও এর অঙ্গ সংঘটনের কয়েক শত নেতা কর্মী

নি এম/হৃদয় 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71