সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮
সোমবার, ৯ই আশ্বিন ১৪২৫
 
 
মৌলভীবাজারে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৬ ফাইনাল খেলা অনুষ্ঠিত
প্রকাশ: ০৮:০৭ am ২০-০৯-২০১৬ হালনাগাদ: ০৮:০৭ am ২০-০৯-২০১৬
 
 
 


 মৌলভীবাজার প্রতিনিধি: সোমবার বিকেল ৪টায় মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে মেয়র কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৬ ফাইনাল খেলা অনুষ্টিত হয়েছে।

মৌলভীবাজার পৌরসভা কতৃক আয়োজিত ও নাফকো গ্রোপের সহযোগিতায় ফাইনাল খেলায় ৫ নং ওয়ার্ড দলের মুখোমুখি হয় ৬নং ওয়ার্ড দল । ফাইনাল খেলায়  ৬ নং ওয়ার্ড-০১ গোল, ৫নং ওয়ার্ড দল -০ গোল এ বিজয়ি হয়েছে।খেলা শেষে বিজয়িদের মধ্যে পুরস্কার বিতরন অনুষ্টিত হয়।

পৌর মেয়র ফজলুর রহমানের সভাপতিত্বে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার -৩ আসনের সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন।বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক  মো. তোফায়েল ইসলাম, অিতিরক্ত পুলিশ সুপার খাইরুল ইসলাম, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নেছার আহমদ, জেলা ক্রীড়া সংস্থা সম্পাদক মিছবাহুর রহমান,উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান, নাফকো গ্রোপের অফিসার সুবির চৌধুরী সহ পৌর কাউন্সিলররা। খেলা শেষে বিজয়ি দলকে টফি ও নগদ অর্ত প্রধান করেন অতিথিবৃন্দ।এছারাও ২য় স্থান অধিকারি দল কে নগদ  অর্ত ও রেফারিদেরকে ক্রেস্ট প্রধান করা হয়।ফাইনাল খেলা উপভোগ করতে বিপুল সংখ্যক দর্শক সমাগম হয়েছে মাঠে।

প্রধান অতিথি সৈয়দা সায়রা মহসীন তার বক্তব্যে বলেন যারা খেলাধূলা করে তাদের মন ভালো থাকে, তারা মাদক,সন্ত্রাস ও জঙ্গি তৎপরতা থেকে দূরে থাকেন। সুন্দর সমাজ গঠন করতে বেশি করে খেলাধূলার আয়োজন করার আহবান জানান তিনি। পৌর মেয়র ফজলুর রহমান পৌরবাসিকে ধন্যবাদ জানিয়ে বলেন,আগামিতেও এই খেলার ধারাবাহিকতা অব্বাহত থাকবে

এইবেলা ডটকম/এ.এস.কাঁকন/এসবিএস

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71