বুধবার, ২১ নভেম্বর ২০১৮
বুধবার, ৭ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
মৌ মাছির জন্য বিমান অবতরন
প্রকাশ: ১০:১৮ pm ০৮-০৬-২০১৫ হালনাগাদ: ১০:১৮ pm ০৮-০৬-২০১৫
 
 
 


কোনও প্রাকৃতিক দুর্যোগ নয়, কোনও যান্ত্রিক গোলযোগ বা বোমাতঙ্কও নয়, শুধুমাত্র একটি মৌমাছি- বাধ্য করল  এক বিমানকে জরুরি অবতরণ করতে ।

লন্ডনের সাদাম্পটনের বেনজিরে ঘটে যাওয়া এই ঘটনায় রীতিমতো টনক নড়ে বিমানবন্দর কর্তৃপক্ষের।
 
লন্ডনের গণ মাধ্যমগুলো জানায়, বিই ৩৮৪ বিমানটি সাদাম্পটন বিমানবন্দরের রানওয়ে ছেড়ে উড়তে শুরু করার পর কিছু দূর এগোতে না এগোতেই পাইলটকে জরুরি অবতরণের জন্য সঙ্কেত পাঠাতে হল এয়ার ট্রাফিক কন্ট্রোলকে।

প্রথমে ভাবা হয়েছিল কোনও যান্ত্রিক গোলযোগ, সে কারণেই তড়িঘড়ি বিমানকে নামিয়ে আনেন পাইলট। বিমান নামামাত্রই ইঞ্জিনিয়াররা ছুটে আসেন মেরামতের জন্য। তন্ন তন্ন করে মাথার ঘাম পায়ে ফেলে বিমানের সব কিছু পরীক্ষা করে দেখলেন। কিন্তু না, সবই তো ঠিক আছে! জানিয়ে দিলেন ইঞ্জিনিয়াররা। তা হলে সমস্যাটা কোথায় সেটা বুঝে উঠতে সকলে যখন মরিয়া তখনই দেখা গেল বিমানের বাইরের যন্ত্রাংশে একটি কালো-হলুদ রঙের একটি মৌমাছি বাসা বেঁধেছে।

বিষয়টি জানার পর যাত্রীদের একাংশের মধ্যে কিছুটা ক্ষোভের সঞ্চার হয়। কেউ কেউ প্রশ্ন তোলেন একটা মৌমাছির কারণে কেন বিমান অবতরণ করা হল ?

কিন্তু নিরাপত্তার কারণ দেখিয়ে কর্তৃপক্ষ যে বিমানটি নামিয়ে আনতে বাধ্য হয়েছেন সে কথাও জানানো হয় যাত্রীদের। সেই সঙ্গে যাত্রীদের অসুবিধার জন্য ক্ষমাও চেয়ে নেওয়া হয়।

এইবেলাডটকম/নিসার। 
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71