সোমবার, ২২ জুলাই ২০১৯
সোমবার, ৭ই শ্রাবণ ১৪২৬
 
 
ময়মনসিংহে এতিমদের মাঝে ছাত্রলীগের খাবার বিতরন
প্রকাশ: ০৬:৫০ pm ১০-০৮-২০১৭ হালনাগাদ: ০৬:৫০ pm ১০-০৮-২০১৭
 
ময়মনসিংহ প্রতিনিধি :
 
 
 
 


ময়মনসিংহে ছাত্রলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধ শেখ মজিবুর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা, দোয়া ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরন করা হয়েছে।

বৃহস্পতিবার  দুপুরে ময়মনসিংহ আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ শাখার অর্থনীতি বিভাগের উদ্যোগে কলেজ ক্যাম্পাসে এ আয়োজন করা হয়। কলেজ ক্যাম্পাস অর্থনীতি বিভাগের ছাত্রলীগ সভাপতি মোহাইমিনুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রেজাউল কবিরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর মোঃ মনিরুল ইসলাম আকন্দ।

প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন, জেলা ছাত্রলীগ সভাপতি রকিবুল ইসলাম রকিব, বিশেষ অতিথি মোঃ মাহমুদুল হাসান সবুজ, যুগ্ম-আহবায়ক নাঈম আকন্দ প্রমুখ। 

প্রধান আলোচনায় রকিব বলেন, তারেক রহমান মানিকগঞ্জের একটি গ্রামের স্কুল থেকে নকল করে এসএসসি পাশ করে ছিলেন। এরপর তিনি কোন বিশ্ববিদ্যালয় থেকে পাশ করেছে তা কেউ কখনো বলতে পারেনি। বিএনপি যখন ক্ষমতায় ছিল তরেক বিদ্যুতের খুটি তৈরী করে বিশাল টাকা হাতিয়ে নিয়েছিল। এই খুটি দিয়ে সে কোটি কোটি টাকার দুর্নীতি করেছে। আর দেশে সন্ত্রাস তৈরী করেছে।  বর্তমান শেখ হাসিনার সরকারের আমলে সাধারন মানুষ প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পেয়েছে এবং বিএনপির আমলে মানুষ শুধু খুটিই দেখেছে, বিদ্যুৎ পায়নি। তারেক খুটির টাকা চুরি করে আজ বিদেশে পালিয়ে বেড়াচ্ছে।

সিলেটে ছাত্রলীগকর্মীর উপর শিবিরের হামলার নিন্দা জানিয়ে রকিব আরও বলেন, জেলায় কোন শিবির থাকতে পারবে না। যারা লুকিয়ে শিবির করছেন, তারা অন্ধকার থেকে দয়া করে বেরিয়ে আসুন। না হয় জেলা  ছাত্রলীগ আপনাদের ছাড় দেবে না। কলেজ ক্যাম্পাসে কোন শিবির পাওয়া গেলে তাদেরকে কেউ ছাড় দিবেন না। আজ থেকে শিবিরের বিরুদ্ধে জিহাদ ঘোষনা করলাম।

আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কমনা, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আত্মার রুহের মাগফেরাত কামনা করে দোয়া পড়ানো হয়। পরে নগরীর এতিম শিশুদের মাঝে খাবার বিতরন করা হয়।

আর/এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71