বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ১১ই মাঘ ১৪২৫
 
 
ময়মনসিংহে কিশোর হত্যা মামলায় চার দিনেও মূল আসামিরা গ্রেপ্তার হয়নি 
প্রকাশ: ১১:০১ am ২৯-০৯-২০১৭ হালনাগাদ: ১১:০১ am ২৯-০৯-২০১৭
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


ময়মনসিংহের গৌরীপুরে চুরির অভিযোগে কিশোর সাগরকে (১৬) খুঁটিতে বেঁধে পিটিয়ে হত্যা মামলার মূল আসামিদের কাউকে চার দিনেও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তাঁদের গ্রেপ্তার ও বিচারের জন্য বিভিন্ন মহলে জোর দাবি উঠেছে।

এরই মধ্যে সাগরদের বাসায় গভীর রাতে অচেনা ব্যক্তিরা এসে টাকা দেওয়ার প্রস্তাব দিয়েছেন বলে অভিযোগ করেছেন সাগরের মা হাসিনা খাতুন। তবে ওই ব্যক্তিরা নিজেদের পরিচয় বা টাকা দেওয়ার উদ্দেশ্য জানাননি।

পুলিশ বলেছে, বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত সাগর হত্যা মামলার প্রধান আসামি আক্কাস আলীসহ এজাহারভুক্ত ছয় আসামির কাউকে গ্রেপ্তার করা যায়নি। তবে মঙ্গলবার রাতে গ্রেপ্তার করা রিয়াজ উদ্দিনের কাছে পাওয়া তথ্যের ভিত্তিতে বুধবার রাতে জড়িত সন্দেহে ফজলুর রহমান নামের একজনকে গৌরীপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ দুজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে তাঁরা বলেন, হ্যাচারি মালিক আক্কাস ও তাঁর কর্মচারী কাইয়ুম সাগরকে মারধর করেছেন।

মামলায় এজাহারভুক্ত অন্য পাঁচ আসামি হলেন আক্কাসের ভাই জুয়েল, হাসু মিয়া, ছাত্তার ও সোহেল এবং হ্যাচারির কর্মচারী কাইয়ুম।

উল্লেখ্য, গত সোমবার ভোর রাতে পানি তোলার মোটর চুরির অভিযোগে গৌরীপুর উপজেলার চর শ্রীরামপুর গ্রামের গাউছিয়া হ্যাচারিতে খুঁটির সঙ্গে বেঁধে নির্মমভাবে পিটিয়ে সাগরকে হত্যা করা হয়। মঙ্গলবার দুপুরে পাশের কাশবন থেকে পুলিশ সাগরের লাশ উদ্ধার করে। এ ঘটনায় হ্যাচারির মালিক আক্কাস আলীসহ ছয়জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ছয়-সাতজনের বিরুদ্ধে মামলা করেন সাগরের বাবা।

নি এম/
 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71