রবিবার, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
রবিবার, ৫ই ফাল্গুন ১৪২৫
 
 
ময়মনসিংহে যুবলীগ নেতাকে কুপিয়েছে চেয়ারম্যান
প্রকাশ: ১০:২৬ pm ১১-০৬-২০১৭ হালনাগাদ: ১০:২৬ pm ১১-০৬-২০১৭
 
 
 


ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহে যুবলীগের এক নেতার ওপর হামলা চালিয়ে এ্যালোপাথারী কুপিয়েছে এক ইউপি চেয়ারম্যানসহ তার লোকজন।

আজ সন্ধ্যায় ইফতারের আগ মুহুর্তে শহরতলীর তারাঘাট এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরে গুরতর আহত যুবলীগের ওই নেতাকে হাসাপাতালে নিতেও বাধা দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে । খবর পেয়ে পুলিশ এসে পুলিশের সেই পিকআপ দিয়ে তাকে হাসপাতালে আনা হয়। ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার ওসি মো কামরুল ইসলাম এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

ওই যুবলীগ নেতার নাম সালাহ উদ্দিন আহামেদ জুলহাস। সে খাগডহর ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক বলে জানা গেছে । জুলহাসের বড় ভাই খাগডহর ইউনিয়ন আ.লীগের সাংগাঠনিক সম্পাদক বাদল মেম্বার অভিযোগ করে বলেন, আজ রবিবার সন্ধায় তার ছোট ভাই জুলহাস ইফতারের আগে হোন্ডাযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে তারাঘাট এলাকায় পৌছলে খাগডহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল আলম সোহাগের নির্দেশে জুলহাসের গতিরোধ করে দুর্বৃত্তরা।

পরে চেয়ারম্যান ও তার লোকজন যুবলীগ নেতার উপর দেশীয় ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। তখন চেয়ারম্যানের নির্দেশে এলোপাথারী কুপায় তপন, জামাল,আউয়াল ও মিন্টু সহ ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত । এ সময় জুলহাস গুরতর আহত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিতে চাইলে বাধা দেয়া চেয়ারম্যান ও তার লোকজন । এ সময় জুলহাসের হোন্টাটিও কুপিয়ে নদীতে ফেলে দেওয়া হয় বলে জানান বাদল।

পরে খবর পুলিশের পিকআপ ঘটনাস্থলে পৌছে জুলহাসকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয় । এদিকে জুলহাসের অবস্থা আশংকা জনক বলে জানিয়েছে ময়মনসিংহ মেডিকেল কলেজ ( মমেক) হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক।  কোতোয়ালী মডেল থানার ওসি মোঃ কামরুল ইসলাম জানান, ইফতারের আগে এক যুবলীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা। তাকে পুলিশ উদ্ধার করে হাসপাতাল ভর্তি করেছে। এ ঘটনায় এখনো কোন অভিযোগ পায়নি। পেলে অবশ্যই আইননুগ ব্যবস্থা নেয়া হবে। তবে কাউকে আটক করা হয়নি।

 

এইবেলাডটকম/রবীন্দ্র নাথ/গোপাল

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71