শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮
শনিবার, ৭ই আশ্বিন ১৪২৫
 
 
ময়মনসিংহে রাস্তা নিয়ে দু'পক্ষের সংঘর্ষে নিহত-২, আহত-৬
প্রকাশ: ০৮:৪০ pm ১৬-০৬-২০১৭ হালনাগাদ: ০৮:৪০ pm ১৬-০৬-২০১৭
 
 
 


রবীন্দ্র নাথ; (ময়মনসিংহ প্রতিনিধি): ময়মনসিংহ সদর উপজেলার চর অঞ্চল এলাকায় রাস্তাকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে এক নারীসহ ২ জন নিহত হয়েছে।

এ ঘটনায় দু'পক্ষের অন্তত আরও ৬ জন আহত ও ১৪ জনকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী মডেল থানার ওসি মোঃ কামরুল ইসলাম। আজ  শুক্রবার (১৬ জুন) সকাল ১০ টার দিকে সদর উপজেলার চর সিরতা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, চর সিরতা গ্রামের নুরু মিয়ার স্ত্রী সাথী আক্তার (৩০) ও একই গ্রামের মফিজ উদ্দিনের ছোট ছেলে দেলোয়ার হেসেন (২৮)। স্থানীয়রা জানায়, আজ সকালে সিরতা এলাকার দেলোয়ার হোসেনের বাড়ীতে গিয়ে তার উপর পাশের বাড়ির হেলিম মিয়া লোকজনসহ দেশীয় অস্ত্র নিয়ে প্রথমে হামলা চালায়।

পরে দেলোয়ারের ডাক চিৎকারে তার লোকজন বের হলে দুই পক্ষের মধ্য সংঘর্ষ বাঁধে। পরে ঘটনাস্থলেই নিহত হয় সাথী নামে এক নারী। এসময় দেলোয়ারসহ দু'পক্ষের গুরতর আহত হয় অন্তত আরও সাত জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দেলোয়ারকে মৃত ঘোষনা করেন। আহতরা হাসপাতালের ৮ নং ওয়ার্ডে ভর্তি রয়েছে। তারা হলেন, আসাদ, নাজমুল, দেলোয়ার, ফজলুল হক, শফিক ও হান্নান মিয়া।

এদিকে নিহত দেলোয়ারের বড় ভাই হাফিজ উদ্দিন জানান, বেশ অনেক দিন ধরে হেলিম ও তার লেকজন আমাদের জমির উপর দিয়ে জোর করে রাস্তা নিতে চাচ্ছে। এ বিষয়ে গত বৃহস্পতিবার বিকালে গ্রামের কিছু মাতাব্বরদের নিয়ে একটি গ্রাম্য সালিশ হয়। সেখানে তারা সালিশ না মেনে দরবার থেকে চলে যায়। তখন কথা কাটা কাটি হয় ছোট ভাই দেলোয়ারের সাথে। তারই জের ধরে আজ শুক্রবার সকালে হেলিম ও তার লোকজন ছোট ভাইয়ের উপর হামলা চালায়। তাদের জবাবে আমরাও পাল্টা হামলা চালিয়েছি। কেতোয়ালী মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, রাস্তা নিয়ে সকালে চর এলাকায় দু'পক্ষের মধ্যে মারা মারির ঘটনা ঘটেছে।

ঘটনাস্থলেই এক নারীসহ দুইজন নিহত ও দু'পক্ষের ৬ জন আহত হয়ছে। নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ  হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় ১৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। মামালার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

 

এইবেলাডটকম/গোপাল/এসএম/সুমন

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71