শনিবার, ২০ জুলাই ২০১৯
শনিবার, ৫ই শ্রাবণ ১৪২৬
 
 
ময়মনসিংহে আদালতের এজলাশে সংঘর্ষ : আহত ৪
প্রকাশ: ০৪:৩৯ pm ২১-০৮-২০১৭ হালনাগাদ: ০৪:৩৯ pm ২১-০৮-২০১৭
 
 
 


ময়মনসিংহের সিনিয়র সহকারী জজ আদালতের এজলাশের ভিতরে দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় ৪ জন আহত হয়েছে। আদালতের ভিতরে থাকা আসবাবপত্র ভাংচুর করা হয় বলেও অভিযোগ উঠেছে। 

আহদের নাম পরিচয় জানা যায়নি। বিকাল ৪ টার দিকে জেলা জজ কোর্টের ৪র্থ তলায় সদর সিনিয়র সহকারী জজ আদালত এজলাশে এ অপ্রীতিকর ঘটনা ঘটে।

আদালত সূত্রে জানা যায়, ময়মনসিংহ সদর উপজেলার ভাবখালী ইউনিয়ন পরিষদের একটি জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ আবু তাহের গংদের সাথে মামলা মোকদ্দমা চলে আসছিল। দুপুরে সেই মামলার শুনানীর তারিখ ধার্য্য করা ছিল। শুনানী শেষে বাদীপক্ষ কোর্টের নথিতে স্বাক্ষর দেয়ার সময় বিবাদী পক্ষ এজলাশের ভিতরে বাদীপক্ষের উপর আক্রমন চালায়। 

বাদী পক্ষের ৪/৫ জন গুরুতর আহত হয়। ওই সময় আদালতের আসবাবপত্র ভাংচুর হয়েছে। বাদীপক্ষের উকিল ছিলেন এড: জালাল উদ্দিন ও এড: মিসেস শাহীন বেগম। অন্যদিকে বিবাদী পক্ষের উকিল ছিলেন এড: আতাউর রহমান। 

আতাউর রহমান জানান, দীর্ঘদিন যাবৎ ভাবখালী ইউনিয়ন পরিষদের জমির দাবি নিয়ে উভয়পক্ষই আদালতের স্মরণাপন্ন হয়। তাদের দুপক্ষের কথা কাটাটির এক পর্যায় হাতাহাতি শুরু হয়। পুলিশ এসে আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠায়। 

এজলাশের ভিতর এমন অপ্রিতিকর ঘটনা ঘটায় সচেতন নাগরিকদের মাঝে বিরুপ প্রতিক্রিয়ার সৃস্টি হয়। 

কোতুয়ালি থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি শুনেছি। এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে অবশ্যই আইননুগ ব্যাবস্থা নেয়া হবে। তবে এ রিপোর্ট লেখার সময় আদালত অঙ্গনে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানা গেছে।

আর/এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71