মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮
মঙ্গলবার, ৬ই অগ্রহায়ণ ১৪২৫
 
 
ময়মনসিংহ প্রধান ডাকঘরের উদ্যোগে প্রথমবারের মত শোকদিবস পালিত
প্রকাশ: ০৫:২২ pm ১৫-০৮-২০১৭ হালনাগাদ: ০৫:২২ pm ১৫-০৮-২০১৭
 
রবীন্দ্র নাথ, ময়মনসিংহ :
 
 
 
 


জাতির জনক বঙ্গবন্ধু হত্যার সাথে জড়িত খুনীদের দেশে ফেরত এনে তাদের শাস্তি নিশ্চিতের মাধ্যমেই বঙ্গবন্ধুর আত্মার শান্তি পাবে। ৭৫ এর খুনীদের ক্ষমা নেই। ওরা দেশ জাতি ও মানবতার শত্র“। আজো স্বাধীনতা বিরোধীরা চক্রান্ত করছে। আবারো আরেকটি ৭৫ এর ঘটনা পুনরাবৃত্তি করতে চায়। আসুন শেখ হাসিনার নেতৃত্বে এসব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে তীব্র প্রতিরোধ গড়ে তুলি।  

আজ সকালে ময়মনসিংহ প্রধান ডাকঘরে প্রথমবারের মত জাতীয় শোক দিবস ও জাতির পিতার ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তারা একথা কলেন। পোষ্টমাষ্টর এ কেএম সলিমূল হকের সভাপতিত্বে আলোচনা ,দোয়া ও গনভোজ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ডেপুটি পোষ্টমাষ্টার মো আমিনুল হক,বাংলাদেশ পোষ্টম্যান ও ডাক কর্মচারী ইউনিয়ন ময়মনসিংহ শাখার সাধারন সম্পাদক এজাহারুল ইসলাম, আ: রশিদ খান, জসিম উদ্দিন,একেএম শফিকুল ইসলাম প্রমুখ।

পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠানে শুরু হয়। সভায় বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়। পরে গনভোজের আয়োজন করা হয়। এছাড়াও জেলা ও মহানগর আওয়ামীলীগ, ময়মনসিংহ পৌরসভার মেয়র ও বিভিন্ন সংগঠন এ দিবস উপলক্ষে দোয়া ,মিলাদ মাহফিল ও গনভোজের অয়োজন করে।

আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71