শনিবার, ১৭ নভেম্বর ২০১৮
শনিবার, ৩রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
ময়মনসিংহ মেডিকেল কলেজের ৫৫ তম বর্ষপূর্তি উদযাপন
প্রকাশ: ০৩:৩৬ pm ১৪-০৯-২০১৭ হালনাগাদ: ০৩:৩৬ pm ১৪-০৯-২০১৭
 
ময়মনসিংহ প্রতিনিধি:
 
 
 
 


১৩ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ অডিটোরিয়াম হলরুমে বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দ ঘন পরিবেশে বর্ণাঢ্য র‌্যালী, ফানুস উড়িয়ে ও কেক কেটে দিনব্যাপী ময়মনসিংহ মেডিকেল কলেজের ৫৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীর উদ্বোধনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

উক্ত আলোচনা সভায় ৫৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক অধ্যাপক ডা: আ.ন.ম. ফজলুল হক পাঠান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর মহাসচিব অধ্যাপক ডা: এম.এ আজিজ। 
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: মো: আনোয়ার হোসেন, সিবিএমসি মেডিকেল কলেজের অধ্যক্ষ মানজুরুল হক, স্বাচিপের সহ-সভাপতি ও বিএমএর প্রতিষ্ঠাতা সম্পাদক ডা: মুস্তাফা কামাল, বঙ্গবন্ধু মেডিকেল কলেজের সাবেক উপ-পরিচালক ডা: আঙ্গুর, ডা: আজিজ হুসাইন রাহাত, ডা: রেজাউল হক পাঠান, ডা: মো: আশরাফুল হাসান সজীব, ডা: মামুন খান সহ প্রমুখ ব্যক্তিবর্গ। 

এছাড়া অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ মেডিকেল কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি ডা: তোষার, সাধারণ সম্পাদক ডা: সাদ মো: জয়, ছাত্রলীগের মচিমহার ডেন্টাল শাখার সাধারণ সম্পাদক ডা: জীবন ও ডা: জলিল সহ অন্যান্য নেতৃবৃন্দ। উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন বিএমএ ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক ডা: এইচ.এ গোলন্দাজ তারা।  

আলোচনা সভা শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও আপ্যায়নের ব্যবস্থা করা হয়।উক্ত অনুষ্ঠানে মেডিকেল কলেজের সকল ডাক্তার, কর্মকর্তা, ছাত্র/ছাত্রী ও কর্মচারীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।  

আরএনপি/পিএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71