বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
যশোরে পূজা পরিষদের সংবাদ সম্মেলন 
প্রকাশ: ০২:৪৬ pm ১৫-১০-২০১৮ হালনাগাদ: ০২:৪৬ pm ১৫-১০-২০১৮
 
যশোর প্রতিনিধি
 
 
 
 


আসন্ন শারদীয় দুর্গোৎসব সুন্দর ও সার্থক করতে সমাজের সর্বস্তরের মানুষের সহযোগিতার প্রত্যাশা করা হয়েছে। যশোরে এক সংবাদ সম্মেলনে এ সহযোগিতা চেয়েছেন যশোর জেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ। 

শনিবার বিকেলে শহরের লালদীঘি পাড়ের হরিসভা মন্দিরে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

যশোর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অসীম কুন্ডুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য উপস্থাপন করেন সংগঠনের জেলা সম্পাদক যোগেশ চন্দ্র দত্ত। 

তিনি উল্লেখ করেন, যশোর জেলার ৮ টি উপজেলায় এবার ৬৭০ টি মন্ডপে সাড়ম্বরে দুর্গাপূজা হবে যা গত বছরের চেয়ে ৬ টি বেশি। এসব মন্ডপে এখন চলছে শেষ মুহুর্তের প্রস্তুতি। উৎসবকে সুন্দর ও সার্থক করতে জেলা পূজা উৎযাপন পরিষদ ইতিমধ্যে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সাথে বৈঠক করেছে। আয়োজকদেরকেও প্রযোজনীয় দিক নির্দেশনা দেয়া হয়েছে। প্রতি বছরের ন্যায় সরকারি সহযোগিতার অর্থও পূজার আগেই পৌছে যাবে বলে তিনি উল্লেখ করেন। সংগঠনের জেলা কমিটির পক্ষ থেকে শহরের লালদীঘি পাড়ের হরিসভা মন্দিরে একটি কন্ট্রোল রুম খোলা হয়েছে। মন্ডপগুলোর যে কোন সমস্যা তাৎক্ষনিক ভাবে কন্ট্রোল রুমে জানাতে আয়োজকদের অনুরোধ জানানো হয়েছে বলে উল্লেখ করা হয়। এবারও  ৯ অক্টোবর শহরের লালদীঘিতে প্রতিমা নিরঞ্জনের ব্যবস্থা করা হয়েছে জানানো হয়।  উৎসবকে সার্বজনীন ও সুন্দর করতে সমাজের সকল স্তরের মানুষের সহযোগিতা কামনা করা হয়।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন  জেলা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি দিপক রায়,কার্তিক কুন্ডু, কোষাধ্যক্ষ মৃনাল দে, যুগ্ম সাধারণ সম্পাদক তপন ঘোষ, বৈদ্যনাথ দাস, সংগঠনের সদর উপজেলা কমিটির সভাপতি দুলাল সমাদ্দার, সাধারণ সম্পাদক দেবেন্দ্রনাথ ভাস্কর, পূজা পরিষদের নেতা রতন আচার্য্য প্রমুখ।

এসময় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আয়োজিত পবিত্র গীতাপাঠ ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী ২৪ জনের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

নি এম/বিমল

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71