সোমবার, ২০ মে ২০১৯
সোমবার, ৬ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
যারা সন্ত্রাস করে তারা সব সময়ই সংখ্যালঘু: দেবদাস ভট্টাচার্য
প্রকাশ: ০৩:৪৯ pm ১৩-০২-২০১৯ হালনাগাদ: ০৩:৪৯ pm ১৩-০২-২০১৯
 
ঠাকুরগাঁও প্রতিনিধি 
 
 
 
 


যারা সন্ত্রাস করে তারা সব সময়ই সংখ্যালঘু। তারা কখনই রাষ্ট্রের সমর্থন পায়না, সরকারের সমর্থন পায়না। দুর্বলতার সুযোগ নিয়ে তারা অপকর্ম করার চেষ্টা করে।

মঙ্গলবার রাতে ঠাকুরগাঁওগড়েয়া ইউনিয়নের গোপালপুর আন্তজার্তিক কৃষ্ণ ভাবনা মৃত ইসকন মন্দিরে শ্রীবিগ্রহরে ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, এই সমস্ত সন্ত্রাসী যারা অপকর্ম করে, মানুষের সুখ শান্তি বিনষ্ট করতে চায় তাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে, সাহস নিয়ে দাঁড়াতে হবে। একটা কথা সব সময় মাথায় রাখতে হবে এই দেশ আমার, এই রাষ্ট্র আমার। আমি পালিয়ে গেলে চলবে না। আমাকে এই দেশেই থাকতে হবে এখানকার নাগরিক অধিকার নিয়ে থাকতে হবে।

ডি.আই.জি আরো বলেন, সরকার এবং রাষ্ট্র আমরা সবাই জনগনের পাশে আছি। ধর্ম-বর্ণ নির্বিশেষে একটি সুন্দর বাংলাদেশ গড়ে তুলার জন্য যা যা করার দরকার ছিলো তা করা হয়েছে। সেই সাথে আমার আনন্দিত যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারো এই রাষ্ট্রের দ্বায়িত্ব গ্রহন করেছন।

ইসকন বাংলাদেশের সহ সভাপতি ও গড়েয়া মন্দিরের অধ্যক্ষ ইসকন শ্রীপাদ পুষ্পশীলা শ্যামদাস ব্রক্ষচারী সভাপতিত্বে এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও অতিরিক্ত পুলিশ
সুপার আবু তাহের আব্দুল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার চাইলা উমারমা, সদর থানার ওসি অপারেশ গোলাম মূর্তজা, আমেরিকারশ্রীপাদগোবিন্দভার্যব্রক্ষচারী, রাশিয়ার শ্রীপাদা নিত্যানন্দ দাস প্রমুখ।

এর আগে সকালে মন্দিরে অগ্নিহোত্র যষ্ণ অনুষ্ঠান, ঠাকুর অনুষ্ঠানের মধ্য দিয়ে ও পূজা অর্চনার মধ্য দিয়ে এই ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর উৎসবের শুরু করা হয়। পরে সন্ধ্যা আরোতি মহাপ্রসাদ বিতরন করা হয়। উক্ত অনুষ্ঠানে হাজারো ভক্তাদের সমাগন দেখা যায়।

নি এম/অন্তর

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71